শনিবার, মার্চ ২, ২০২৪

খালে পড়ে নিখোঁজের ৩ ঘন্টা পর ড্রেজার শ্রমিকের মরদেহ উদ্ধার,

আপডেট:

বাগেরহাটের মোরেলগঞ্জে খালে পড়ে নিখোঁজ হওয়ার ৩ ঘন্টা পর ড্রেজার শ্রমিক জাকির শেখ(২৫) এর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে আজ মঙ্গলবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে মোরেলগঞ্জ পৌর এলাকার ষ্টীলব্রীজ সংলগ্ন বারইখালী খালে বালুর জাহাজ থেকে পড়ে নিখোঁজ হয় জাকির শেখ। মরদেহ উদ্ধার হওয়া ড্রেজার শ্রমিক উপজেলার সন্ন্যাসী গ্রামের মৃত রুস্তুম আলী শেখের ছেলে।
ফায়ার সার্ভিসের মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথ মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
ড্রেজারে কর্মরত শ্রমিকরা জানান, বালু বহনকারি জাহাজ আনলোড জাহাজের কাছে নোঙর করার সময় দুটি জাজাজে ধাক্কা লাগালে মাথায় আঘাত পেয়ে জাকির খালে পড়ে যায়। জাকির শেখের ৩ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।ফায়ার সার্ভিস মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথ জানান, খবর পেয়ে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে তল্লাশি শুরু করে পরবর্তিতে খুলনা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল এসে দুপুর ২টার দিকে জাকিরের মরদেহ উদ্ধার করে।
মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ও পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়ে নিখোঁজ জাকিরের মরদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে এবং পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান এ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত