সোমবার, ডিসেম্বর ১১, ২০২৩

পশ্চিম বড়ধামাই সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে মাহে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ,

আপডেট:

জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পশ্চিম বড়ধামাই সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে স্থানীয় এলাকার নিম্ন আয়ের মানুষের মধ্যে পবিত্র মাহে রমজানের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ বুধবার (২২/৩) সকালে সংস্থার অস্থায়ী কার্যালয়ের সম্মুখে সংস্থার সাধারন সম্পাদক রিফাত আহমদ এর সাবলীল উপস্থাপনায় এবং সংস্থার সভাপতি বিশিষ্ট তরুন সমাজ সেবক মো: আলীম উদ্দিনের সভাপতিত্বে উপহার বিতরনী অনুষ্ঠানে সংস্থার উপদেষ্টাবৃন্দের উপস্থিতি ছিল লক্ষনীয়।
সংস্থার কর্নধারগন বর্তমানে উক্ত স্বনামধন্য এ সংস্থার নাম ভাঙ্গিয়ে, সংস্থার সভাপতি ও সম্পাদকের অজান্তে প্রবাসের বিভিন্ন দেশ থেকে চাঁদা সংগ্রহ করে সংস্থাকে বিতর্কিত করেছেন তাদের বিষয়ে সোচ্চার ও সচেতন হওয়ার আহবান জানানো হয়।
বক্তব্যে রাখেন সংস্থার উপদেষ্টা আব্দুস শহিদ মিয়া, রাকিব আলী বালিম, মো: সমুছ মিয়া, মো: বলাই মিয়া, আত্তর আলী, হুছন আলী, ডালই মিয়া, সালিক আহমদ, মো: ইমন আহমদ (মহাজন), মো: ফইনুল ইসলাম, বাবেল আহমদ, ইসলাম উদ্দিন, সোয়েব আহমদ, কামরুল ইসলাম, গিয়াস উদ্দিন, সাহেদ আহমদ সুমন, মাহিন আহমদ, সারোয়ার আহমদ, জামিল উদ্দিন (প্রবাসী), সাজু আহমদ, মারজান আহমদ, মুন্না আহমদ, রিপন আহমদ ও নাজু আহমদ প্রমূখ।সংস্থাটি ২০১৭ সাল থেকে একটানা অর্ধযুগ যাবত মানবতার কল্যানে সমাজসেবা মূলক কর্মকাণ্ডের মধ্যে দিয়ে অভিরাম এগিয়ে যাচ্ছে। এলাকার এক ঝাক সচেতন যুবকদের সমন্বয়ে গঠিত এ সেবা সংস্থাটির সিংহভাগ কৃতিত্ব প্রবাসের বিভিন্ন দেশে থাকা অত্র এলাকার বাসিন্দাগন। এমন উদ্যেগকে এলাকার সচেতন মহল একটি প্রশংসীয় উদ্যেগ বলে স্বীকৃতি দিয়েছেন।
অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের ঈমাম মাওলানা মো: মনিরুল ইসলাম। অনুষ্ঠান শেষে সংস্থার কার্যকরী কমিটির উদ্যেগে একটি জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত