শনিবার, মার্চ ২, ২০২৪

কুলাউড়ায় ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২ ,

আপডেট:

মোঃজাকির হোসেন স্টাফ রিপোর্টের
 
কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে  সালাউদ্দিন এবং রাজু রবিদাস নামে সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।
সালাউদ্দিন ৬ বছর ৩ মাসের সশ্রম কারাদণ্ডাদেশ এবং রাজু রবিদাস ১ বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি। সোমবার (২৭ মার্চ) রাতে কুলাউড়া থানার এএসআই বিল্লাল হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ কুলাউড়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৬ বছর ৩ মাসের সশ্রম কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি সালাউদ্দিনকে গ্রেফতার করেন। 
গ্রেফতারকৃত সালাউদ্দিনের বিরুদ্ধে ২০১৫ সালের কুলাউড়া থানার জিআর ০১/১৫ মামলায় অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে পেনাল কোডের ৩২৬ ধারায় ৩ বছর সশ্রম কারাদণ্ড ও ১০০০ টাকা অর্থদণ্ড, অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড; পেনাল কোডের ৩০৭ ধারায় ৩ বছর সশ্রম কারাদণ্ড ও ১০০০ টাকা অর্থদণ্ড, অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং পেনাল কোডের ৪৪৮ ধারায় ৩ মাসের সশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড, অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। 
একই দিন কুলাউড়া থানার অন্য এক অভিযানে এএসআই রায়হান কবির সঙ্গীয় অফিসার ফোর্সসহ কুলাউড়া থানার জিআর ৫৬/১৯ মামলার সাজাপ্রাপ্ত আসামি রাজু রবিদাসকে গ্রেফতার করেন। 
গ্রেফতারকৃত রাজু রবিদাসের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ২৪(ক) ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ডাদেশ প্রদান করেন। 
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক  মুঠোফোনে বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত