শনিবার, মার্চ ২, ২০২৪

কমলগঞ্জে পেটে বেঁধে গাঁজা পাচারকালে মাদক ব্যবসায়ী ১২০০ গ্রাম গাঁজা সহ আটক,

আপডেট:

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টের

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ বকুল আহমেদ বৈতু (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। (১৪ এপ্রিল) সকাল ৬.৪০ ঘটিকার সময় কমলগঞ্জ থানাধীন ভান্ডারীগাঁও এলাকা থেকে বকুল আহমেদকে আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানা পুলিশ জানতে পারে ইসলামপুর ইউনিয়নের কুরমাঘাট এলাকা থেকে এক ব্যক্তি গাঁজা বিক্রির উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে আদমপুর এলাকার দিকে আসছে।
এই সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছাড় সঙ্গীয় অফিসার এবং স্থানীয় লোকজনসহ ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও এলাকায় চেকপোস্ট পরিচালনা করেন।
চেকপোস্ট পরিচালনা করা কালে এই তীব্র গরমে জ্যাকেট পরিহিত এক মোটরসাইকেল চালককে দেখে সন্দেহজনক মনে হাওয়ায় পুলিশ তাকে থামার জন্য সিগনাল দেয়। সিগনাল না মেনে গাড়ি চালিয়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে আটক করা হয়।
আটককৃত ব্যক্তিকে এই গরমে জ্যাকেট পরার কারণ জানতে চাইলে তার কথাবার্তা সন্দেহজনক মনে হয়। পরে স্থানীয় লোকজনের সামনে তাকে তল্লাশি করলে তার জ্যাকেট খুলে পেটে বাধা অবস্থায় পলিথিনে মোড়ানো ১ কেজি ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
তার সাথে থাকা একটি টিভিএস মোটরসাইকেলের মালিকানা সংক্রান্ত কোন কাগজপত্র না থাকায় গাড়িটিও জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃত ব্যক্তি জব্দকৃত গাঁজা ভারত সীমান্ত থেকে বিক্রির উদ্দেশ্যে এনেছে মর্মে স্বীকার করে। আটককৃত ব্যক্তি কমলগঞ্জ থানাধীন ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ গোলের হাওর গ্রামের মৃত টনু মিয়ার ছেলে।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত