শনিবার, মার্চ ২, ২০২৪

শ্রীমঙ্গলে ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ আটক ২,

আপডেট:

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টের

শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে ১। জয়ধন মিয়া শান্ত (৩০) এবং ২। হান্নান মিয়া(৩৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
(২৫ মে) শ্রীমঙ্গল থানাধীন ভানুগাছ রোড থেকে দুজনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাতে এসআই অলক বিহারী গুন, এসআই রাকিবুল হাছানসহ থানার একটি টিম শ্রীমঙ্গলের ভানুগাছ রোডের সাদ্দামের চায়ের দোকানের সামনে চেকপোস্ট পরিচালনা করে।

রাত ১১.৫০ ঘটিকার সময় কমলগঞ্জ থেকে আসা একটি সিএনজি অটোরিকশার গতিরোধ করে তল্লাশি করা হয়। তল্লাশি কালে গাড়ির পেছনের সিটে বসা জয়ধন মিয়া শান্তর প্যান্টের পকেট থেকে বাদামি রংয়ের স্কচটেপ দিয়ে দিয়ে মোড়ানো ০৬ টি নীল রঙের পলিথিনের প্যাক থেকে ২০০ পিস করে মোট ১২০০ পিস হালকা গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

বিজ্ঞাপন

জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ লক্ষ ৬০ হাজার টাকা। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটিও জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কমলগঞ্জ থানাধীন ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে এবং সেগুলো বিক্রির জন্য শ্রীমঙ্গল নিয়ে আসছিল।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান,”আটককৃত ব্যক্তিদ্বয় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। জয়ধন মিয়া শান্তর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের মোহাম্মদ জাকারিয়া নির্দেশনা মোতাবেক জেলাকে মাদকমুক্ত করতে শ্রীমঙ্গল থানার মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত