শনিবার, মার্চ ২, ২০২৪

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন যুবলীগ নেতা সৈয়দ জান্নাত আলী ,

আপডেট:

মোঃ মিরাজুল শেখ,স্টাফ রিপোর্টারঃ

জন্মদিনে মানুষের ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন বাগেরহাটের চিতলমারী উপজেলার ১নং বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি, রাজপথের লড়াকু সৈনিক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক সৈয়দ জান্নাত আলী।

বিজ্ঞাপন

সৈয়দ জান্নাত আলী উপজেলার ১নং বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি হিসেবে সফলতার পরিচয় দিচ্ছে।শনিবার (২৭ মে) ২০২৩ তার ছিল শুভ জন্মদিন।

তার জন্মদিনে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল ও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

বিজ্ঞাপন

সৈয়দ জান্নাত আলী ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

শনিবার(২৭ মে) বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ তার বাসা ও অফিসে ফুলের শুভেচ্ছা দিয়ে ও কেক কেটে তার জন্মদিন পালন করেন।

জন্মদিনে সবার উদ্দেশে সৈয়দ জান্নাত আলী বলেন,আমার জন্মদিন উপলক্ষে যারা আমাকে ফেসবুক, মেসেঞ্জার, ভাইবার, হোয়াটসঅ্যাপ এবং ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি রইলো আমার অন্তরের অন্তস্তল থেকে শুভেচ্ছা, ভালোবাসা ও মোবারক বাদ। এভাবে আপনাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। সবসময় আমার পাশে থাকবেন, আমার জন্য দোয়া করবেন যাতে যে কোনো প্রয়োজনে আপনাদের পাশে দাঁড়াতে পারি। মহান আল্লাহতালা যাতে আমাকে সেই তৌফিক দান করেন।মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ।সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত