শনিবার, মার্চ ২, ২০২৪

কমলগঞ্জ পর্যটজন উন্নয়ন পরিষদ এর আত্মপ্রকাশ,

আপডেট:

সাইদুল ইসলাম চৌধুরী,মৌলভীবাজার,জেলাপ্রতিনিধি,

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা, এ উপজেলাটি যেন সৌন্দর্যে ভরা এক লিলাভুমি, এ উপজেলায় রয়েছে লাউয়াছড়া জাতীয় উদ্যান, হামহাম জলপ্রপাত,মাধবপুর লেক, বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্মৃতিসৌধ,শমশেরনগর বিমানবন্দর,পদ্মছড়া লেক,শমশেরনগর বাগিছড়া লেকসহ আরো অন্যানো পর্যটন স্পট।
বর্ষাকালে এ উপজেলার সৌন্দর্য বেড়ে উটে দিগুণ। লেকের টলটলে জল,শাপলার ফুটে উটা উপস্থিতি,পরিস্কার নিল আকাশ,সবুজের প্রাচুর্য ও পাতার বুনো গন্ধ আপনার ইন্দ্রিয়কে উদ্বেলিত করবে ও মনকে প্রশান্তি ও শান্তির অনুভূতিতে পুর্ন করে তুলবে।শহরের জীবনের এক ঘেয়েমি ক্লান্তিমাখা সময়কে কয়েক ঘন্টার জন্য ঝেড়ে ফেলতে এ উপজেলাটিতে নিত্য আসেন হাজার হাজার ভ্রমণ পিপাসু।
এসব পর্যটন স্থানের উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করতে গঠিত হয়েছে কমলগঞ্জ পর্যটন উন্নয়ন পরিষদ নামে একটি সামাজিক সংগঠন।
২৯ মে সোমবার বিকাল ৫ টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এই সংগঠন আত্মপ্রকাশ করে।
সাংবাদিক নির্মল এস পলাশের সভাপতিত্বে ১ম অধিবেশনে সংগঠনের নামকরন, গঠনতন্ত্র প্রনয়ন ও কার্যকরী কমিটি গঠন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
২য় অধিবেশনে সাংবাদিক পিন্টু দেবনাথের সভাপতিত্বে সাংবাদিক শাহীন আহমেদ সভাপতি ও শিক্ষক মনজুর আহমেদ আজাদ মান্না সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত