শনিবার, মার্চ ২, ২০২৪

রহনপুর পৌরসভার বাজেট ঘোষণা ,

আপডেট:

মোঃসামিরুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। রহনপুর পৌর সভার আয়োজনে বুধবার (১৪জুন) দুপুর সাড়ে বারোটায় রহনপুর পৌর সভার অফিস কক্ষে এই বাজেট সভা অনুষ্ঠিত হয়।রহনপুর পৌর মেয়র আলহাজ্ব মতিউর রহমান খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়।৫৩ কোটি ৯ লাখ ৫৩ হাজার ৩৮৩ টাকার বাজেট ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

এর মধ্যে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ৭ কোটি ৫২ লাখ ৪৬ হাজার ৭৩৮ টাকা ও মোট ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ১ লাখ ৩৩ হাজার ২১৬ টাকা। উন্নয়ন সহায়তা প্রাপ্তি ধরা হয়েছে ৪২ কোটি ৫০ লাখ টাকা, ব্যয় ধরা হয়েছে ৪২ কোটি ৫০ লাখ টাকা এবং মূলধনী হিসাব ৮০ লাখ টাকা মূলধনী ব্যয় ৮০ লাখ টাকা।

বুধবার দুপুরে পৌরসভার মেয়রের কার্যলয়ে রহনপুর পৌরসভার বাজেট উপস্থাপন করেন পৌর নির্বাহী কর্মকর্তা মোহাঃ খাইরুল হক। এ সময় সাংবাদিকদের প্রশ্নে রহনপুর পৌরসভার মেয়র মোঃ মতিউর রহমান খান চলমান নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং পৌরসভাকে সৌন্দর্যমণ্ডিত করার জন্য তার নানা উদ্যোগ ও পরিকল্পনার কথা তুলে ধরেন। এতে উপস্থিত ছিলেন প্যানেল মেয়য় ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসাঃ জাহানারা পারভীনসহ রহনপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রমুখ। এছাড়া স্থানীয় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত