শনিবার, মার্চ ২, ২০২৪

অভিনন্দন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১ নং ধানীখোলা ইউনিয়ন আওয়ামী লীগ, ত্রিশাল ময়মনসিংহ ,

আপডেট:

রিপোর্টার মোঃকামরুজ্জামান মিন্টু,ময়মনসিংহ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ প্রতিক্ষার পর ত্রিশাল উপজেলাধীন ১নং ধানীখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ ৷

বিজ্ঞাপন

গত ১২ ই জুন ত্রিশাল উপজেলা ১্নং ধানীখোলা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সফল ভাবে সম্পূর্ণ হয়েছে ৷ ময়মনসিংহ জেলা আওয়ামী সংগ্রামী সভাপতি জনাব এহতেশামুল হক আলম মহোদয় ও সাধারণ সম্পাদক জনাব মোয়াজ্জেম হোসেন বাবুল এবং সাবেক সহ সভাপতি জনাব আমিনুল হক শামীম সহ ময়মনসিংহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ! একাধিক সভাপতি/ সাধারণ সম্পাদক পদ প্রার্থীর মধ্য থেকে দুইজনকে বেঁচে নেওয়া ছিলো অত্যান্ত কঠিন কাজ ৷ সকল প্রার্থী ই ছিলো স্ব পদের জন্য অত্যান্ত যোগ্য ও মেধাবী রাজনৈতিক ভাবে প্রতিষ্ঠিত ! আওয়ামী লীগ একটি বড় সংগঠন প্রতিদন্দ্রিতা বেশী !! ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও বিপ্লবী সাধারণ সম্পাদক দুইজন ব্যক্তিই রাজনৈতিক দুরদর্শিতা ও তাদের মেধা অভিজ্ঞতা কাজে লাগিয়ে বিচক্ষণতা সহিত নেতা নির্বাচন করতে একটু সময় নিয়ে #সভাপতি জনাব মামুনুর রসিদ সোহেল সাধারণ সম্পাদক মীর সারোয়ার হোসেন দুই জনের নাম ঘোষনার মাধ্যমে আওয়ামী লীগের তৃণমুলের নেতাকর্মীদের মধ্যে স্বস্থির নিঃশ্বাস ফিরে এসেছে ! এতেই প্রমাণ হয় ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ কতটা সাংগঠনিক ভাবে শক্তিশালী ! দূর্বারগতিতে এগিয়ে যাচ্ছে তৃণমূলের শক্তি সঞ্চয় করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের সকল চেলেঞ্জ মোকাবেলার জন্য ! !
ধন্যবাদ জানাই ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জনাব আবুল কালাম মোঃ শামছুদ্দিন মহোদয় ও সাধারণ সম্পাদক জনাব ইকবাল হোসেন সাহেব !!!
তৃণমূল ই সংগঠনের প্রাণ !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত