শনিবার, মার্চ ২, ২০২৪

জামালপুরের ইসলামপুরে প্রতিপক্ষের আঘাতে মুক্তি যোদ্ধা নিহত,

আপডেট:

মোঃ ইউসুফ খাঁন বিশেষ প্রতিনিধিঃ

জামালপুরের ইসলামপুরে উঠানে বৃষ্টি পানি নিস্কাশনকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে বীর মুক্তিযোদ্ধা ইসলামপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার অব:প্রাপ্ত শিক্ষক সাদেক আলী হুজুর নিহত হয়েছেন।(ইন্না-লিল্লাহ ওয়া ইন্না-লিল্লাহ রাজিউন) ঘটনাটি ঘটেছে আজ শনিবার বিকালে উপজেলার রৌহারকান্দা গ্রামে।

বিজ্ঞাপন

জানা যায়, উপজেলার পাথর্শী ইউনিয়নের রৌহারকান্দ গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসলামপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার অব:প্রাপ্ত শিক্ষক সাদেক আলী হুজুর আজ শনিবার বিকালে নিজ উঠানের পানি নিষ্কাশন করতে গেলে প্রতিবেশী মৃত: ফুলু মিয়া ছেলে দুখু (৪২),আরিফ (২৫) ও রুবেল(৩০) এবং হারুনের ছেলে ছোটন(৩০), মিয়ার ছেলে লাজু (৩৫) ও হযরতের ছেলে মাহমুদুল(২০)সহ গংরা সাদেক আলীর উপর চড়াও হয়ে এলোপাতাড়িভাবে কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দিলে ঘটনাস্হলে মারা যায় বীর মুক্তি যোদ্ধা সাদেক আলী(৭০)। নিহত সাদেক আলী ইসলামপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার অব:প্রাপ্ত শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহত পরিবার বীর মুক্তি যোদ্ধা সাদেক আলী হত্যার ন্যায় বিচার দাবী করেছেন। ঘটনার খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।

মোঃ ইউসুফ খাঁন
বিশেষ প্রতিনিধিঃ
মোবাঃ 01714569452

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত