শনিবার, মার্চ ২, ২০২৪

পীরগঞ্জে এক যুবককে হত্যার চেষ্টা,

আপডেট:

মোঃ পারভেজ হাসান ঠাকুরগাঁও ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নে এক যুবককে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।
আজ ( মঙ্গলবার ১ আগষ্ট) আব্দুল খালেকের ছেলে মোসাদ্দেক হোসেন রাকিব কে নানান মিথ্যা বানোয়াট ও প্রেমভালবাসার বিষয় কে কেন্দ্র করে জাবরহাট বাজারে জনসম্মুখে আটক করে এলোপাতাড়ি ভাবে চর-থাপ্পড় ও কিল ঘুশি সহ শরীরের বিভিন্ন জায়গায় ফুলা বেদনাদায়ক জখম করে। একপর্যায়ে অভিযুক্তরা ব্যাক্তিরা (১) মোঃ করিমুল ইসলাম (২) খাদেমুল ইসলাম (৩) কাউসার আলী (৪) মোঃ নাজমুল হক, সকলের পিতা মোঃ জয়নুল। (৫) মৃত রবিতুল্লাহ ছেলে মুনসুর আলী রাকিবকে বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে রক্তাক্ত জখম করে জোর পূর্বকভাবে ভাবে হাটপাড়া বাজারে একজনের দোকানে অন্যায়ভাবে আটক করে রাখেন। মোসাদ্দেক হোসেন রাকিবের মা মোছাঃ মুনসুরা বেগম থানায় লিখিত অভিযোগ করেন।
মোছাঃ মুনসুরা বেগম বলেনঃ অভিযুক্তরা আমার ছেলে রাকিবকে অন্যায়ভাবে জোরপূর্বক আটক করে এলোপাতাড়ি পিটিয়ে আটক করে রাখেন। খবর পেয়ে রাকিবকে উদ্ধার করতে গেলে অভিযুক্তরা আমাকে লোহার রড দেখিয়ে প্রাণনাশের হুমকি দেন।
মোসাদ্দেক হোসেন রাকিব বলেনঃ করিমুল ইসলাম ও খাদেমুল ইসলাম সহ নাজমুল হক তাদের একটি দল উদ্দেশ্য পরিকল্পিত ভাবে আমার উপর আক্রমণ করে হত্যার উদ্দেশ্যে পরে এলোপাতাড়ি মারধর করে হাটপাড়া বাজারে একটি দেকানে আটক করে রাখে। পরে আমার পরিবার আমাকে উদ্ধার করতে গেলে তাদেরও নানান হুমকি ধামকি দেয়।
অভিযুক্ত ১নং বিবাদী মোঃ করিমুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত