শনিবার, মার্চ ২, ২০২৪

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা,

আপডেট:

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

আজ বুধবার ২আগস্ট সকাল ১১:৩০ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সভাপতি বিচারপতি মোহাম্মদ নিজামুল হক নাসিম। আরো উপস্থিত ছিলেন সচিব সহ সকল প্রেস কাউন্সিল এর সকল বিজ্ঞ সদস্য ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
তিনি ১৫ই আগস্ট এর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও মোনাজাত দোয়া করেন। তিনি বঙ্গবন্ধু সমাধির মন্তব্য বই এ স্বাক্ষর করেন।
টুংগীপাড়া থেকে বের হয়ে তিনি গোপালগঞ্জ সার্কিট হাউস কনফারেন্স রুমে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি ও নৈতিকতা এবং সাংবাদিকতার আচরণ বিধি প্রতিপালন সম্পর্কিত সেমিনার ও মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির আসন অলঙ্কার করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম
বিশেষ অতিথি হিসেবে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার,
মত বিনয় সভায় স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা তথ্য অফিসার মাইনুল ইসলাম। সভায় প্রেস কাউন্সিল প্রণীত সাংবাদিকদের জন্য অনুসরণীয় আচরণবিধি পেশ করেন শ্যামল তন্ত্র কর্মকার সচিব বাংলাদেশ প্রেস কাউন্সিল, আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মোজাফফর হোসেন পল্টু সদস্য বাংলাদেশ প্রেস কাউন্সিল।
সভায় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব গোপালগঞ্জ সভাপতি বিএম জুবায়ের হোসেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এজেড আমিনুজ্জামান রিপন, জয়ন্ত শের আলী সাংবাদিক মনির মোল্লা , সাংবাদিক পলাশ শিকদার, সাংবাদিক মো শিহাব মোল্লা তপু শেখ,অনিক সিকদার সহ গোপালগঞ্জ জেলার সকল সাংবাদিক বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত