শনিবার, মার্চ ২, ২০২৪

মধুপুরে দিনে দুপুরে গলা কেটে অটো ছিনতাইয়ের চেষ্টা -আটক ২,

আপডেট:

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি,

টাঙ্গাইলের মধুপুরে দিনে দুপুরে অটোচালকের গলা কেটে অটো ছিনতাইয়ের চেষ্টা করলে দুই ছিনতাই কারীকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনাটি ঘটেছে শুক্রবার(৪ আগষ্ট) বিকেলে মধুপুরের মহিষমারা গ্রামে।
আটককৃতরা হলো কালিাহতী উপজেলার হামিদপুর উত্তর বেতডোবা গ্রামের আবুল কাশেমের ছেলে আলী হোসেন (২৫) ও মধুপুর উপজেলার মহিষমারা গ্রামের শামছুল হকের ছেলে মো. জাহিদ (২৭)।
আহত অটোচালক আবুল কাশেমকে (৪০) গুরুত্বর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আবুল কাশেম কালিহাতী উপজেলার সাতুটিয়া গ্রামের আঃ কদ্দুছের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যা্য় । মধুপুর উপজেলাধীন গারোবাজার থেকে আনারস কিনে কালিহাতী নেওয়ার কথা বলে আলী হোসেনসহ দুই ব্যক্তি ব্যাটারি চালিত একটি অটোরিক্সা ভাড়া করে গারোবাজার নিয়ে আসে। বেলা আড়াইটার দিকে গারোবাজারের কাছাকাছি এলে তাদের সাথে যুক্ত হয় মো. জাহিদ। এ সময় অটো চালক আবুল কাশেমকে আনারস বাগান থেকে আনারস কিনবেন বলে মহিষমারা গ্রামের দিকে অটোরিক্সাটি নিয়ে যেতে বলেন। কিছুক্ষণ পর নির্জন জায়গায় অটোরিক্সা থামিয়ে মহিষমারা গ্রামের একটি আনারস বাগানে নিয়ে যায়। সেখানে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে অটো ছিনতাইয়ের চেষ্টা করে যাত্রিবেশী দুর্বৃত্তরা। এতে বাধা দিলে দুর্বৃত্তরা আবুল কাশেমের গলায় ছুরি চালায়। এ সময় স্থানীয় লোকজন দেখে তাদের ধাওয়া করে আলী হোসেন ও জাহিদকে আটক করে পুলিশে খবর দেয়। এবং আহত অটোচালক আবুল কাশেমকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. শহিদুল ইসলাম উন্নত চিকিৎসার জন্য আবুল কাশেমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে মধুপুর থানার উপ-পরিদর্শক বেলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অটোচালকের গলা কেটে ব্যাটারি চালিত অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত