শনিবার, মার্চ ২, ২০২৪

পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) জুড়ী থানা পরিদর্শন করেন,

আপডেট:

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টার

মৌলভীবাজার জেলার জুড়ী থানা পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার)
(৬ রা আগস্ট) বিকেলে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) জুড়ী থানা পরিদর্শনে পৌঁছালে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন ও তদন্ত ওসি হুমায়ুন কবির পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা জানান।

বিজ্ঞাপন

পরে থানা প্রাঙ্গণে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) জুড়ী থানার একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ,উপস্থিত ছিলেন।

অভিবাদন গ্রহণ শেষে মাননীয় পুলিশ সুপার থানা প্রাঙ্গণ এবং থানার আশপাশ ঘুরে দেখেন।

বিজ্ঞাপন

পুলিশ সুপার থানার ব্যারাক, খাবারের মেস, অস্ত্রাগার, থানা মালখানা, বিভিন্ন দাপ্তরিক নথিপত্র ও মামলা সংক্রান্ত বিষয় পর্যালোচনা করে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার জুড়ী থানার আয়োজনে থানার অফিসার ফোর্সদের সাথে কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন এবং অফিসার ফোর্সের সাথে মতবিনিময় করেন।

পুলিশ সুপার পুলিশ সদস্যদের কল্যাণ, বিট পুলিশিং, সরকারি গাড়ি ব্যবহার, সঠিকভাবে পোশাক পরিধান করা, আইনানুগ নিয়মনীতি অনুসরন করার নির্দেশনাসহ থানা কম্পাউন্ড পরিস্কার রাখা, থানা ব্যারাক ও আশপাশ এলাকা পরিস্কার রাখার নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলা রক্ষা ; সর্বোপরি থানায় আগত সেবা প্রার্থীদের পুলিশি সেবা প্রদান এবং থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনে থানার অফিসার-ফোর্সের প্রতি আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত