শনিবার, মার্চ ২, ২০২৪

গোপালগঞ্জে হেযবুত তওহীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত,

আপডেট:

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ জেলা হেযবুত তওহীদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ ১২ ই আগস্ট ২০২৩ ইং তারিখ শনিবার সকাল ১০ টায় গোপালগঞ্জ জেলা হেযবুত তওহীদের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোপালগঞ্জ জেলা হেযবুত তওহীদের সভাপতি আরিফ মোঃ আলী আহ্সান এর সভাপতিত্বে এবং জেলা সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের বরিশাল বিভাগীয় আমির জনাব মো: আল আমিন সবুজ।

বিজ্ঞাপন

মূখ্য আলোচক বলেন, হেযবুত তওহীদ আন্দোলন বিগত ২৮ বছর যাবৎ উগ্রবাদ, সন্ত্রাসবাদ, ধর্ম ব্যবসা, ধর্ম নিয়ে অপরাজনীতি, জঙ্গিবাদ, হুজুগ, গুজব, ধর্মান্ধতা ও সাম্প্রদায়িকতাসহ যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে নি:স্বার্থভাবে কাজ করে যাচ্ছে। এই কাজ করতে গিয়ে আমরা সারা দেশে বিভিন্ন স্থানে উগ্রবাদী, সন্ত্রাসবাদী ও ধর্মব্যবসায়ীদের মিথ্যাচার ও হামলার শিকার হয়েছি কিন্তু আমাদের দেশ ও জাতির কল্যানে নিজেদেরকে উৎস্বর্গ করতে একটি দিনের জন্যও পিছপা হইনি। আমরা চাই যাবতীয় অন্যায়,অশান্তি দূর হয়ে মানবজীবনে ন্যায়, শান্তি এবং সুবিচার প্রতিষ্ঠিত হোক। মানুষের তৈরী জীবনব্যবস্থা আমাদেরকে শান্তি দিতে পারে নাই এটা প্রমানিত। যুগে যুগে আল্লাহর দেওয়া সত্য জীবনব্যবস্থা মানুষকে শান্তি দিয়েছে এটা ইতিহাস থেকে প্রমানিত। আমাদের সকলকে আল্লাহর হুকুমের উপরে ঐক্যবদ্ধ হওয়ার এখনই সময়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টুঙ্গিপাড়া উপজেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃ মামুন মোল্লা, বাগেরহাট জেলার মোল্লাহাট থানার সভাপতি মাহফুজুর রহমান চৌধুরী, বাগেরহাট জেলার রামপাল থানার সভাপতি বখতিয়ার তালুকদার এবং গোপালগঞ্জ জেলা নারী সম্পাদক মোসা: আখি খানম প্রমূখ।

বিজ্ঞাপন

গোপালগঞ্জ জেলা শাখার অন্যান্য সদস্যদের উপস্থিতিতে এই আনন্দময় অনুষ্ঠানটি সুন্দর ও সুষ্ঠুভাবে সমাপ্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত