শনিবার, মার্চ ২, ২০২৪

ঈশ্বরদীতে জাতীয় শোক দিবস পালিত,

আপডেট:

মেহেদী হাসান মিশির ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি,

আজ ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী।

বিজ্ঞাপন

সূযর্দয়ের সাথে সাথে উপজেলা আওয়ামীলীগ কাযার্লয়ে জাতীয় পতাকা অর্ধনমিত, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শোক দিবসের কর্মসূচি শুরু হয়।

দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার সকাল ৯ টার সময় একটি শোভাযাত্রা পৌরসভা পরিষদ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

বিজ্ঞাপন

সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঈশ্বরদী গভারমেন্ট কলেজ এছা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

ঈশ্বরদী উপজেলা আমি লীগের কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি পুষ্পমাল্য অপর্ণ করেন।

পাবনা ৪ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরজ্জামান বিশ্বাস এমপি মহোদয় এছাড়া উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ঈসা আলি হক আল মালিথা আরো সাথে ছিলেন থানা আমি লীগের সেক্রেটারি মোহাম্মদ আবুল কালাম আজাদ মিন্টু সাবেক মেয়র এছাড়াও ঈশ্বরদীর বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন জায়গায় ফিরি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি আয়োজনে বাংলাদেশের যুব রেড ক্রিসেন্ট কমিটি ঈশ্বরদী সরকারি কলেজ ইউনিট এছাড়াও ঈশ্বরদী আওয়ামীলীগ অফিসে বিনামূল্যে ডায়াবেটিক্স পরীক্ষা ও রক্তের গুরু নির্মাণ কেম্প।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত