শনিবার, মার্চ ২, ২০২৪

ষড়যন্ত্র হচ্ছে, শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে: গোপালগঞ্জে শেখ সেলিম এমপি ,

আপডেট:

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

জাতীয় শোক দিবসে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ আগষ্ট) সন্ধ্যায় জেলা আ’লীগের দলীয় কার্যালয়ে এ শোক সভার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ-২ আসনের টানা ৮ বারের সাংসদ ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি শেখ ফজলুল করিম সেলিম বলেন, “নরপিশাচ নূর, ডালিম আর কর্ণেল হুদা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সরাসরি গুলি করে মেরেছে। এরা সবাই বঙ্গবন্ধুর পরিবারের কাছের লোক ছিল। ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। পাকিস্তানীরা কিন্তু বঙ্গবন্ধুকে মারতে পারে নাই, বাংলার কিছু মীরজাফররা তাঁকে মারলো। এখনো কিন্তু বিভিন্নভাবে ষড়যন্ত্র হচ্ছে। এখন আমাদের সতর্ক থাকতে হবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে।”

বিজ্ঞাপন

এমপি শেখ সেলিম আরও বলেন, “বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো এই দেশকে স্বাধীন করার জন্য। যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বঙ্গবন্ধু বাঙালি জাতির কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।”

এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সংরক্ষিত নারী আসনের এমপি নার্গিস বেগম, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী,শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুজ্জামান বিটু, শহর আওয়ামী লীগের শেখ আজিজুল রহমান আজিজ, শহর যুবলীগের সহ-সভাপতি মোঃ শিহাব উদ্দিন সহ জেলা ও পাঁচ উপজেলার আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত