শনিবার, মার্চ ২, ২০২৪

পঞ্চগড় জেলা পুলিশের মাসিক কল্যাণ এবং অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত,

আপডেট:

পঞ্চগড় প্রতিনিধি-

পঞ্চগড় জেলা পুলিশের মাসিক কল্যাণ এবং অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার( ১৭ই আগষ্ট ২০২৩) সকাল ১১.০০ ঘটিকায় পঞ্চগড় পুলিশ লাইন্স ড্রিল সেডে মাসিক কল্যাণ সভা এবং পরবর্তীতে পুলিশ অফিসের সম্মেলন কক্ষে ২০২৩ সালের জুলাই মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে
উভয় সভায় সভাপতিত্ব করেন পঞ্চগড় জেলার পুলিশ সুপার এস, এম, সিরাজুল হুদা, পিপিএম।
কল্যাণ সভায় জেলার পুলিশ সুপার, সিরাজুল হুদা পিপিএম, পঞ্চগড় জেলা পুলিশের অফিসার ও ফোর্সদের বিভিন্ন সমস্যার কথা ধৈর্যের সাথে শোনেন এবং সমাধানের আশ্বাস ও দিক-নির্দেশনা প্রদান করেন।
এছাড়াও সভায় পঞ্চগড় জেলায় কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে জুলাই/২০২৩ মাসে অত্র জেলার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচন করেন এবং পুরস্কার বিতরণের ব্যবস্থা গ্রহণ করেন পঞ্চগড় পুলিশ সুপার
বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের মধ্যে জুলাই/২০২৩ মাসে
শ্রেষ্ঠ থানা হিসেবে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবু সাইদ চৌধুরী নির্বাচিত হন। পঞ্চগড়
শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে ডিআইও/ মোঃ মাইদুল ইসলাম, জেলা বিশেষ শাখা, পঞ্চগড়।
পঞ্চগড় শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে এসআই (নিরস্ত্র)/ মোঃ ফরহাদ হোসের, পঞ্চগড় সদর থানা, পঞ্চগড়।শ্রেষ্ঠ এসআই ও ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে এসআই (নিরস্ত্র)/ মোঃ মাজহারুল আলম , পঞ্চগড় সদর থানা, পঞ্চগড়।
শ্রেষ্ঠ টিএসআই/ মোঃ মোশারফ হোসেন, সদর ট্রাফিক, পঞ্চগড়।
শ্রেষ্ঠ এএসআই (নিরস্ত্র)/ মোঃ আবু সহিদ, পঞ্চগড় সদর থানা, পঞ্চগড়।
কল্যাণ সভা শেষে পুলিশ অফিসের সম্মেলন কক্ষে পঞ্চগড় ২০২৩ সালের জুলাই মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় তিনি জেলার গত জুলাই/২০২৩ মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা সম্পর্কে আলোচনা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ) এস. এম. শফিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার, (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস, সহকারী পুলিশ সুপার (দেবীগঞ্জ সার্কেল) মোছাঃ রুনা লায়লা, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, পঞ্চগড় ডা. মোঃ আসাদুজ্জামান আসাদ, ডিআইও-(১), আরআই, পুলিশ লাইন্স,সকল থানার অফিসার ইনচার্জসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত