শনিবার, মার্চ ২, ২০২৪

বড়লেখায় নালীখাই পুঞ্জির পান ও সুপারি গাছ কেটে দিল দুর্বৃত্তরা, কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি,

আপডেট:

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টার

মৌলভীবাজারের বড়লেখার ছোটলেখা নালীখাই খাসিয়া পুঞ্জির একটি জুমের ৩ হাজার পান গাছ ও দুইশত সুপারি গাছ কেটে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শনিবার রাত ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে যে কোনো এক সময় এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় ক্ষতিগ্রস্ত পানচাষী সান্ডাই পপলেট রোববার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ছোটলেখা নালীখাই পুঞ্জির বাসিন্দা সান্ডাই পপলেট পান ও সুপারি চাষ করে জীবিকা নির্বাহ করেন। গত শনিবার (১৯ আগস্ট) রাত ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে যে কোনো এক সময় তার পানজুমের ৩ হাজার পান গাছ, ২শত সুপারী গাছ ও ত্রিশটি ফলন্ত কলাগাছ অজ্ঞাত দুর্বৃত্তরা কেটে ফেলে। এতে তার প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান বলেন, কে বা কারা ছোটলেখা নালীখাই খাসিয়া পুঞ্জির একটি জুমে এসে এ রকম কর্মকান্ড করেছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অপরাধীদের দ্রুত শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জ্ঞাপন করছি।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান রোববার সন্ধ্যায় অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত