শনিবার, মার্চ ২, ২০২৪

মধুপুরে বিএনপির মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মোহাম্মদ আলী’র সাংবাদিকদের সাথে মতবিনিমিয়,

আপডেট:

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিমিয় করেছেন বিএনপি’র কেন্দ্রিয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম সুপ্রিম কোর্ট এর সিনিয়র জয়েন্ট সেক্রেটারী ও সর্বদলীয় আইনজীবি সমিতি ইউনাইটেড ল’য়ার্স ফ্রন্ট এর সুপ্রিম কোর্ট ইউনিটের প্রথম যুগ্ম আহবায়ক বিএনপি থেকে টাঙ্গাইল-১ ( মধুপুর – ধনবাড়ী) আসনে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মোহাম্মদ আলী ।
শনিবার (২৬ আগষ্ট) সকাল ১১ টায় মধুপুর উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় মোহাম্মদ আলী মধুপুরে বিভিন্ন সময়ে তার অবদান রাখার কথা উল্লেখ করে বলেন, আমি যদি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পাই, দল যদি আমাকে উপযুক্ত মনে করে তাহলে আমার বিশ্বাস আমি বিএনপি থেকে সংসদে আপনাদের প্রতিনিধিত্ব করতে পারবো। আর আমার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাকে বিশ্বস্ত মনে করেছেন বলেই মধুপুরের বিএনপি সমর্থিত নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারনা চালানোর অনুমতি দিয়েছেন। আমি পেশায় একজন আইনজীবি হলেও দীর্ঘ দিন যাবৎ বিএনপি’র রাজনীতির সাথে জড়িত। মধুপুরের বিএনপি নেতাকর্মীরা সব সময় আমার সাথে রয়েছে।
আগামী নির্বাচনে যদি আমি টাঙ্গাইল-১ আসনে (মধুপুর-ধনবাড়ী) থেকে সংসদ সদস্য হতে পারি তাহলে মধুপুরে উচ্চ শিক্ষা বিস্তারের জন্য বিশ্ববিদ্যালয় ও একটি মেডিকেল কলেজ স্থাপন করবো এবং কর্মক্ষেত্র তৈরির জন্য একটি শিল্পাঞ্চল গড়ে তুলতে চেষ্টা করবো। মধুপুরে শিল্পাঞ্চল তৈরির জন্য পর্যাপ্ত জমি রয়েছে। যার মাধ্যমে মধুপুরসহ পাশের বিভিন উপজেলার কর্মক্ষম লোকদের কর্মসংস্থান হবে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মধুপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আঃ হামিদ সঞ্চালনা করেন মধুপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল রানা। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগন সহ বিএনপি,যুবদল, ছাত্রদল এবং বিএনপির সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত