শনিবার, মার্চ ২, ২০২৪

পঞ্চগড়-তেঁতুলিয়া রোডের ০৪(চার) টি ট্রাক এর ড্রাইভারকে মোট ২৫০০/-(দুই হাজার পাঁচশত) টাকা জরিমানা ধার্য্যপূর্বক আদায়,

আপডেট:

পঞ্চগড় প্রতিনিধি-

পঞ্চগড়-তেঁতুলিয়া রোডের পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ০৪(চার) টি ট্রাক এর ড্রাইভারকে মোট ২৫০০/-(দুই হাজার পাঁচশত) টাকা জরিমানা ধার্য্যপূর্বক আদায় করা হয়েছে।

বিজ্ঞাপন

রবিবার ২৭ আগস্ট ২০২৩ খ্রি. দুপুরে পঞ্চগড় পরিবেশ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ‘‘শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্প’’ এর
পঞ্চগড় আওতায় জেলা প্রশাসন, পঞ্চগড় ও পরিবেশ অধিদপ্তরের এর যৌথ উদ্যোগে পঞ্চগড় জেলার সদর উপজেলার পঞ্চগড়-তেঁতুলিয়া রোডের পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ০৪(চার) টি ট্রাক এর ড্রাইভারকে মোট ২৫০০/-(দুই হাজার পাঁচশত) টাকা জরিমানা ধার্য্যপূর্বক আদায় করা হয় এবং নির্ধারিত মানমাত্রার অতিরিক্ত শব্দের হর্ণ ব্যবহারকারী ০৭(সাত) টি হাইড্রোলিক হর্ণ জব্দ করা হয়। জেলা প্রশাসন, পঞ্চগড় এর সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মো: আশরাফুল ইসলাম, জনাব ফরহাদ হোসেন ও আব্দুল-আল-মামুন কাওসার শেখ অভিযানে নেতৃত্ব প্রদান করেন এবং পরিবেশ অধিদপ্তর, পঞ্চগড় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মো: ইউসুফ আলী প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন। জেলা পুলিশ, পঞ্চগড় এর একদল সদস্য অভিযান পরিচালনায় সহযোগিতা করেন। এ সময় বিভিন্ন যানবাহনে সচেতনতামূলক স্টিকার লাগানো হয়। পরিবেশ অধিদপ্তর, পঞ্চগড় জেলা কার্যালয়ের পক্ষ থেকে এ ধরণের অভিযান অব্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত