শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

তেতুলিয়ায় স্কুলের রোগাক্রান্ত গাছ অবসারন করায় প্রধান শিক্ষকে নিয়ে মিথ্যা অপপ্রচার,

আপডেট:

পঞ্চগড় প্রতিনিধি-

পঞ্চগড় তেতুলিয়ায় উপজেলার বুড়াবুড়ি নাওয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে বিল্ডিং এর উপর ৮/১০ বছরের একটি ছোট কাঁঠাল গাছ রোগাক্রান্ত হয়ে এমনিতে বাতাসে পড়ে যায়। ঝড়-বৃষ্টিতে মাঝে-মধ্যেই গাছের ডালপালা ভেঙে মাটিতে পড়ে দুর্ঘটনা ঘটতে পারে শিক্ষক, শিক্ষার্থী ও পথচারীদের।পরে নাওয়া পাড়া বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মোঃ ফারুক হোসেন রোগাক্রান্ত
গাছ অপসারন করলে ওই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা
অপপ্রচার করে সংবাদ প্রচার করে সোস্যাল মিডিয়ায়, মিথ্যা অপপ্রচারের ফলে তার ভাবমূর্তি ক্ষুণ্ণ করা হয়েছে বলে জানান।

বিজ্ঞাপন

গত ২০ জুন তেতুলিয়ার নাওয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি ও উপজেলা প্রাথমিক বিদ্যালয় অফিসকে জানিয়ে, স্কুলে পড়ে থাকায় ঝঁকিপুর্ন কাঁঠাল গাছ টি অপসারণ করার উদ্যোগ গ্রহন করেন।
প্রধান শিক্ষক বলেন জমি নিয়ে পারিবারিক বিরোধ থাকায় কারনে কতিপয় ২/১জন মানুষ আমার বিরুদ্ধে কাঠাল গাছ নিয়ে সোস্যাল মিডিয়ায় অপপ্রচার করে

ভাবমূর্তি ক্ষুণ্ণ করে আসছে বলে জানান।

বিজ্ঞাপন

নওয়াপড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আকতাব উল ইসলাম বলেন,নাওয়াপাড়া বিদ্যালয়ে পাশে একটি ছোট কাঠাল গাছ রোগাক্রান্ত হয়ে পড়ে যায়।স্কুলের বিল্ডিং এর পাশে পড়ে দিন দিন ঝুঁকিপূর্ণ হয়ে উঠছে।
পরে গাছটি কেটে ফেলা হয়।
এ বিষয়ে নাওয়াপাড়া বিদ্যালয়ের সহ সভাপতি হকিকুল ইসলাম এবং ইউপি সদস্য নুর জামাল জানান, রোগাক্রান্ত ছোট একটি গাছ হঠ্যাৎ বাতাসে পড়ে যায়,এ ছোট গাছের নিলাম বা টেন্ডার কি হয়।

গাছটি অপসারন করায় অপপ্রচার করে অভিযোগ তুলেছেন। এখানে তেমন কোন অন্যায় করা হয়নি। এ ব্যাপারে তেতুলিয়া উপজেলা শিক্ষকা অফিসের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, স্কুলে পাশে রোগাক্রান্ত হয়ে পড়ে ছিলো ঝুঁকিপূর্ণ কাঠাল গাছ অবহিত করে অপসারন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত