শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

গোপালগঞ্জের গোবরায় বীর মুক্তিযোদ্ধা পরিবার ঘর ছাড়া সেচ্ছাসেবকলীগ নেতার তান্ডবে,

আপডেট:

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ জেলার সদর উপজেলা গোবরা ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনে পরাজিত গোবরা ৭নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী জানে আলম মোল্লা সহ তার সহযোগীদের অত্যাচারে বাড়ি ছাড়া বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মুন্সী ও তার পরিবারের সদস্যরা। জানা যায় তিনি বর্তমানে গোবরা ইউনিয়ন আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতির দ্বায়িত্ব পালন করছেন।
সরেজমিনে গেলে দেখাযায়, বীর মুক্তিযোদ্ধার কয়েকটি ঘর ভাংচুর করেছে জানে আলম মোল্লা ও তার সহযোগীরা। বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মুন্সী এর বড়ি সম্পূর্ন ফাঁকা পড়ে আছে আসে-পাশে বাড়ির লোকজনদের জিঞ্জাসা করলে জানা যায়, বাড়ির সকল লোকজন জানে আলম ও তার লোকজনের অত্যাচারে পলিয়ে বেড়াচ্ছে।
এ ব্যপারে বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মুন্সী এর কাছে জানতে চাইলে তিনি সংবাদতোকে বলেন, আমি ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে যুদ্ধে অংশগ্রহন করেছিলাম, দেশ স্বাধীন করেছি। আজ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ আমাদের সম্মান দিয়েছে, আমাদের সম্মান ফিরে পেতে প্রায় ৫০ বছর কেটে গেছে আমরা তার কাছে র হাতে জিম্মি হয়ে আছি।গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত মেম্বার প্রার্থী মোঃ জানে আলম নির্বাচনের পর থেকে আমার পরিবার ও সমগ্র গ্রামের উপর প্রচন্ড অত্যাচার চালিয়ে যাচ্ছে। জানে আলমের সাথে জড়িত হয়েছে পিচ কমিটির সদস্য লেয়াকত হোসেন মোল্লার ছেলে সাবেক চেয়ারম্যান ফয়সাল কবির কদর, পিচ কমিটির আরেক সদস্য বেলায়েত হোসেন মোল্লার ছেলে মেহেরাব হোসেন মোল্লা, হাসান মাহামুদ মোল্লা সহ আরো অনেকে। এরা সকলে একত্রিত হয়ে আমার উপর হামলা করেছে আমার বাড়ি-ঘর ভিাংচুর করেছে, ওদের ভয়ে আমার পরিবারের লোকজন পালিয়ে বেড়াচ্ছে।এ ব্যপারে আমি স্থানীয় বিশিষ্ঠ জনেদের বললে, ব্যপারটা সমাধানের জন্য গোবরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সফিকুর রহমান চৌধুরী টুটুল, সাবেক চেয়ারম্যান আরিফুজ্জামান টুটুল, সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজু একত্রিত হয়ে গ্রামের সকলকে ডাক দেয়। জানে আলম মোল্লা ও তার দলবলেরা সালিশি অমান্য করে এখনও আমাদের উপর আত্যাচার করছে।এ ব্যপারে গোপালগঞ্জ মডেল থানায় একটি আভিযোগ দায়ের করা হয়েছে। আমি এই দেশদ্রহীদের হাত থেকে মুক্তি চাই। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি এই সকল দেশদ্রহীদের আইনের আওাতায় এনে বিচারের ব্যবস্থা করা হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত