শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্র পরিচালনার ১৮ বছর

বাংলাদেশের ইতিহাসে স্বর্ণালী সময়- এমপি জিয়াউর রহমান

আপডেট:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুর ইউনিয়নে ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার ৭ নভেম্বর রহনপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে বিকেল সাড়ে ৩ টায় বংপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধুর পর জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্র পরিচালনার ১৮ বছর বাংলাদেশের ইতিহাসে স্বর্ণালী সময় । আজও তা অব্যাহত আছে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অসীম সাহস, দৃঢ় মনোবল ও অভীষ্ট লক্ষ্যে অবিচল থেকে সকল চ্যালেঞ্জ ও ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে সমৃদ্ধির অগ্রযাত্রায় অপ্রতিরোদ্ধ গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বিজ্ঞাপন

 

জননেত্রীর সকাল- দুপুর- বিকেল- সন্ধ্যা- রাত কেটে যায় দেশের মানুষের মঙ্গলের চিন্তায়। আজ প্রান্তিক পর্যায়ে যে সামাজিক নিরাপত্তা তা সম্ভব হয়েছে আমার আপনার সকলের প্রিয় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর কারণে। তিনি দীর্ঘ জীবনের সুস্থতা নিয়ে আমাদের মাঝে সজীব থাকবেন এই প্রত্যাশা আমাদের সকলের। বঙ্গবন্ধুর রক্ত ও আদর্শের সুযোগ্য উত্তরাধিকার মানবতার মা শেখ হাসিনা দেশের মানুষকে সুখে শান্তিতে রাখার জন্য যে উন্নয়ন করে যাচ্ছে তা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকা প্রতীকের জয়ের কোন বিকল্প নেই। তাই আপনাদের কাছে আমার অনুরোধ

বিজ্ঞাপন

নৌকা প্রতীকে জয়যুক্ত করে আবারো আমাদের জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সোহরাবের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহ্,

চৌডালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম কিবরিয়া হাবিব, সংরক্ষিত সদস্য চাপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সাবিহা শবনম কেয়া, আওয়ামী লীগ নেতা তোফিজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি এন্তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জয় , রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোরশালীন প্রমূখ।

অনুষ্ঠান অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণী পেশাজীবীর মানুষ ও গণমাধ্যম কর্মী। আলোচনা শেষে মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘায়ু জীবন কামনায় মোনাজাত পরিচালনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত