মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ-২ এ মনোনয়নপত্র দাখিল করলেন জিয়াউর রহমান

আপডেট:

মোঃ সিফাত রানা গোমস্তাপুর প্রতিনিধি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর -নাচোল -ভোলাহাট) আসন থেকে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নবম ও বর্তমান সংসদের সংসদ সদস্য এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মু. জিয়াউর রহমান। বুধবার ১৯ নভেম্বর বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের কার্যালয়ে সহকারি রিটারিং কর্মকর্তাওউপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত আনজুম অনন্যার নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি। মনোনয়ন জমা দেন কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার (ভারপ্রাপ্ত) রবিউল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন রেজা, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলার চেয়ারম্যান রাব্বুল হোসেন, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা বেগম, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোর্নাদী, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল গাফফার মুকুল, গোমস্তাপুর উপজেলার ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নাহ্, নাচোল উপজেলার ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, জেলা পরিষদ সদস্য সাবিয়া শবনম কেয়া ও আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । এর আগে রহনপুর ঐতিহাসিক বেগম কাচারি উপস্থিত নেতাকর্মীদের নিয়ে বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করে অফিস থেকে বিপুলসংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে জিয়াউর রহমান উপজেলা চত্বরে এসে উপস্থিত হন।
মনোনয়ন জমা দিয়ে জিয়াউর রহমান উপস্থিত গণমাধ্যম কর্মীদের মাধ্যমে দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন তাকে দলীয় মনোনয়ন প্রদান করাই। তিনি আরও বলেন, এই নির্বাচন হবে অংশগ্রহণমূলক অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। তাই যারা প্রার্থী হয়েছেন সকলকে তিনি স্বাগত জানান। বিজয়ের ব্যাপারে তিনি বলেন, আমি শতভাগ আশাবাদী তার মূল কারণ বঙ্গবন্ধুর কন্যার হাত ধরে এলাকার উন্নয়ন তিন উপজেলার মানুষের দোয়া ও ভোটে ৭ ডিসেম্বর নৌকার বিজয় হবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত