বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আপডেট:

গত (৯’ নভেম্বর) সহ কয়েকদিন ধরে কিছু গণমাধ্যমে” বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে নিয়মনীতি তোয়াক্কা না করে গোপনে অফিস সহায়ক ও পরিচ্ছন্নতা কর্মী নিয়োগের অভিযোগে মানববন্ধন “এই শিরোনামে আমার বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সেই সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

এই সংবাদটি সত্য নয়। উক্ত সংবাদে প্রতিবেদককে একটি কুচক্রী মহল তাদের নিজের বানোয়াট মনগড়া বক্তব্য পরিবেশন করে যে তথ্য প্রদান করেছে তা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট।

বিজ্ঞাপন

সভাপতি বাবুল হোসেন প্রতিবাদে আরো উল্লেখ্য করেন, গণপ্রজতন্ত্রী বাংলাদেশ সরকারের ২০২১ সালের জনবল কাঠামো অনুযায়ী সকল নিয়মনীতি অনুসরণ করে নিয়োগটি সম্পূর্ণ হয়েছে। পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে নিয়োগ বোর্ড গঠন করে ও প্রকাশ্যে সরকারের ডিজি প্রতিনিধির উপস্থিতে পরীক্ষা নিয়ে নিয়োগ প্রদান করা হয়েছে। কোন প্রকার গোপনে নিয়োগ দেয়া হয়নি এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট ও অপপ্রচার। আমি উক্ত মানববন্ধনে অভিযোগ কারিদের থেকে নিয়োগের বিষয়ে কোন টাকা পয়সা গ্রহণ করিনি। তাদের কাছে এমন কোন ডকুমেন্ট নেই।

এই কুচক্রী মহল আমাদের কাছে অনৈতিক স্বার্থ হাসিল না করতে পারায় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা আমার সম্মান হানি করার জন্যে অপপ্রচার চালাচ্ছে। যা মিথ্যা আদৌ সত্য নয়।

বিজ্ঞাপন

সংবাদটিতে আমাদের বিরুদ্ধে যেভাবে মিথ্যা ঘটনা সাজিয়ে উপস্থাপন করা হয়েছে তা সম্পুর্ণ সাজানো ও মিথ্যা বানোয়াট। ফলে উক্ত সংবাদটির আমি তীব্র প্রতিবাদ করছি। সেই সাথে সাংবাদিক ভাইদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার অনুরোধ করছি।

প্রতিবাদ কারী,
মোঃ বাবুল হোসেন, সভাপতি নওডাঙা রেডিয়েন্ট দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় পীরগঞ্জ ঠাকুরগাঁও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত