মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

মৌলভীবাজার-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন পরিবেশমন্ত্রী মো: শাহাব উদ্দিন

আপডেট:

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টার

মৌলভীবাজার-১ বড়লেখা-জুড়ী আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার(৩০ নভেম্বর) বড়লেখা উপজেলায় সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দের কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

বড়লেখা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে পরিবেশমন্ত্রীর মনোনয়ন পত্র দাখিলের সময় বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো: কামরান চৌধুরী,
জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাসুক মিয়া, জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মন্ত্রীর সহকারী একান্ত সচিব কবিরুজ্জামান চৌধুরী এবং বড়লেখা ও জুড়ীর আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ এবং শ্রমিক লীগ-সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

মনোনয়ন পত্র দাখিলের পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬ষ্ঠ বারের মতো মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করায় পরিবেশমন্ত্রী মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট শোকরিয়া আদায় করেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার প্রতি। এছাড়াও, বার বার মূল্যবান ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করার জন্য বড়লেখা ও জুড়ী উপজেলার জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত