মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

সড়ক দুর্ঘটনায় পঞ্চগড় তেতুলিয়ায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ইউএনওসহ আহত ৫ জন নিহত -১

আপডেট:

পঞ্চগড় জেলা প্রতিনিধি খাদেমুল ইসলাম-

পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় তেতুলিয়ায় উপজেলা প্রকৌশলী আবু সাইদ (৪০)নিহত হয়েছেন। আহত হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ তিনজন।

বিজ্ঞাপন

ঘটনাটি গতকাল শনিবার (২ ডিসেম্বর) দিনগত মধ্যরাতের। নিহত আবু সাইদ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার প্রকৌশলী ছিলেন।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. ফরহাদ হোসেন জানান, অ্যাম্বুলেন্সে করে আহতদের হাসপাতালে পৌঁছে দেওয়া হয়।

বিজ্ঞাপন

আহতরা হলেন—তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার। তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, হতাহতরা তেঁতুলিয়া বেড়াতে যান। রাতে তেঁতুলিয়া থেকে ইউএনও ফজলে রাব্বির সঙ্গে তার গাড়িতে করে ওই কর্মকর্তারা পঞ্চগড়ে যাচ্ছিলেন। যাওয়ার পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর আগে, চেকরমারী বাকে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে, এরপর রাস্তার নিচে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী আবু সাঈদ।

স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে ভর্তি করেন।

ঘটনার পরপরই সেখানে যান পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বলেন, অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত