মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

গোপালগঞ্জে ওলামা লীগের কেন্দ্রীয় নেতাকে প্রাণনাশের হুমকির অভিযোগ

আপডেট:

গোপালগঞ্জ প্রতিনিধি

 

বিজ্ঞাপন

গোপালগঞ্জে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে ওলামা লীগের কেন্দ্রীয় নেতা মোঃ মাহবুব খানকে জীবননাশের হুমকির অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। এ ব্যাপারে গোপালগঞ্জের পুলিশ সুপারের কাছে ওই ওলামা লীগ নেতা একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানাযায়, গোপালগঞ্জ সদরের উলপুর ইউনিয়নের মালেঙ্গা গ্রামের এয়ার আলী খান ও তার ভাইদের সাথে বেশকিছু দিন ধরে ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মোঃ মাহবুব খানের জমিজমা সংক্রান্ত বিরোধ ও মামলা চলে আসছে। এর জের ধরে প্রতিপক্ষ তাকে জীবন নাশের হুমকিসহ নানান ষড়যন্ত্র করছে। সম্প্রতি প্রতিপক্ষ মালেঙ্গা গ্রামের শহিদুল ইসলাম কালুর ছেলে সিয়াম খান ওলামা লীগ নেতা মাহবুব খানকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র (দা ও স্যান) নিয়ে এলাকায় মহড়া দেয়।পরবর্তীতে সিয়াম খান আবার ওই মহড়ার ছবি তুলে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে পোস্ট করে ভীতি ছড়ান। প্রতিপক্ষের লোকজন যে কোন সময় তার উপর আক্রমন করে প্রাণনাশ ঘটাতে পারে বলে আশংকা করছেন ওই ওলামলীগ নেতা। এঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত মোঃ আনিচুর রহমান বলেন, অভিযোগকারী আমার কাছে যদি কোন অভিযোগ করে থাকে আমি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত