শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

গোপালগঞ্জের বোড়াশীর মিটু মেম্বারের তান্ডবে গুরুতর আহত-১৬

আপডেট:

গোপালগঞ্জ প্রতিনিধি

 

বিজ্ঞাপন

 

গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের ভেন্নাবাড়ি নামক এলাকায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে বোরাশী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার মিটু মোল্লা ও তার বাহীনির আক্রমনে মৃত্যুর সথে পাঞ্জা লড়ছে ৩ জন এবং গুরুতর আহত ১৬ জন আহত। আহতদের মাঝে ৩জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করা হয়েছে। বাকীদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তী করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১১ ডিসেম্বর) সকাল আনুমানিক ১০ টার দিকে রক্তক্ষয়ি এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা যায়। পরে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ জানায় সদর উপজেলার ২১ নং বোড়াশী ইউনিয়নের ভেন্নাবাড়ি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে মিটু মোল্লা ও নওশের মোল্লার মাঝে এ সংঘর্ষের সৃস্টি হয়। সোমবার সকালে পারিবারিক একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মিটু মোল্লার লোকজনদের ও নওশের মোল্লার লোকজনদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে মিটু মোল্লার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নওশের মোল্লার লোকজনের উপর হামলা করেন। এসময় নওশের মোল্লার পক্ষের সাহেব আলী নামে এক ব্যক্তির কুপিয়ে হাতের কবজী কেটে ফেলে ও আজমির হোসেন নামে অপর আরেক ব্যক্তিকে পিটিয়ে ও কাতরা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে মিটু মোল্লার লোকজন। পরে পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে ৫ রাউন্ড গুলি করে । পরে আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি
এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খায়রুল আলম, সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় আতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত