শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

গোপালগঞ্জ বটবাড়ী যুব কল্যান সমিতির উদ্ধোনের মাধ্যমে নির্বাচনী প্রচারনা আরম্ভ করলেন রফিকুল ইসলাম মিটু

আপডেট:

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

বিজ্ঞাপন

১৮ই ডিসেম্বর বিকাল ৪টার সময় গোপালগঞ্জ জেলার সদর উপজেলার নিজড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বটবাড়ী এলাকায় বটবাড়ী যুব কল্যান সমিতির শুভ উদ্ধোধনের মাধ্যমে নির্বাচনী প্রচার প্রচারনা আরম্ভ করলেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শেখ মোঃ রফিকুল ইসলাম মিটু। নির্বাচনী প্রচারনা আরম্ভ করার সময় তার সাথে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন্নাহার ইউসুফ, নিজড়া ইউনিয়নের চেয়ারম্যান আহম্মেদ আলী মিনা নিজড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান রাঙ্গা, বটবাড়ী যুব কল্যান সমিতির সভাপতির সভাপতি পলাশ মিনা, সদস্য ৬ নং ওয়ার্ড নিজরা ইউনিয়ন মোঃ মেহেদী খান সহ আরো অনেকে ।
অনুষ্ঠানে শেখ মোঃ রফিকুল ইসলাম মিটু সকল কে এক হয়ে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী ও নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে আহব্বান করেন। তিনি তার নেতাকর্মীদের বলেন, নির্বাচনের দিন সকাল হতে ভোট কেন্দ্রে সব ধরনের ভোটারদের উপস্থিত করার জন্য একযোগে কাজ করতে হবে। শতভাগ ভোট নিশ্চিত করতে হবে। তিনি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং গোপালগঞ্জ ২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা শেখ ফজলুল করিম সেলিম এম,পি এর শারিরিক সুস্থতার জন্য দোয়া কামনা করেন।
জানা যায় গোপালগঞ্জ সদর উপজেলার নিজরা ইউনিয়নের বটবড়ী যুব কল্যান সমিতির প্রতিষ্ঠাতা আত্র এলাকার সনামধন্য সমাজসেবক নুর আলম মিনা।
বটবাড়ী যুব কল্যান সমিতির সভাপতি পলাশ মিনা বলেন, আমি সবসময় এলাকাবাসীর সুখে দুখে পাশে ছিলাম। তিনি আরো বলেন, আমার এই সমিতির মাধ্যমে এলাকার গরীব দুখী মানুষদেরকে সাবালন্বি করতে সবসময় পাশে থাকবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত