বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

মধুপুর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়

আপডেট:

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি

 

বিজ্ঞাপন

টাঙ্গাইলের মধুপুর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সাবেক সংসদ সদস্য খন্দকার আনোয়ারুল হক। টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি ট্রাক প্রতিকে নির্বাচন করছেন। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধায় তিনি এ মতবিনিময় সভা করেন। এ সময় উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক বাবুল রানা সহ সাংবাদিক গন ও তার সাথে আসা শতাধিক নেতা কর্মী উপস্হিত ছিলেন। মতবিনিময় সভায় তিনি জানান জাতীয় পার্টির শাসনামলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।
তিনি ছাত্রজীবনে ডাকসুর সদস্য ছিলেন। ওই সময় জাতীয় পার্টির দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন।
তিনি বলেন, আমি নিস্বার্থভাবে মধুপুর-ধনবাড়ীর মানুষের কল্যাণে কাজ করেছি। তৎকালীন বনমন্ত্রীর সহযোগিতায় মধুপুরে রাবার বাগান করেছি। নিজের জন্য কিছু করিনি বলে এখনো ব্যবসার আয় দিয়ে আমার সংসার চলে। আমি জনগণের ভোটে নির্বাচিত হলে মধুপুর ধনবাড়ীতে গ্যাস সংযোগের মাধ্যমে রাবার শিল্পসহ ইন্ডাস্ট্রিয়াল যোন করে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন বলেও জানান। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত