শনিবার, মার্চ ২, ২০২৪

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পদের দায়িত্ব পেলেন মোঃ আবু সারোয়ার বকুল

আপডেট:

পঞ্চগড় জেলা প্রতিনিধি খাদেমুল ইসলাম-

 

বিজ্ঞাপন

 

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটকে সাধারণ সম্পাদকের পদ থেকে সরিয়ে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুলকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। বুধবার রাতে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজন এমপি এই ঘোষণা দেন। আমরা আশা করি নির্বাচনকালীন দলীয় কার্যক্রম সঠিকভাবে পরিচালনা করতে পারবেন। সুজন পঞ্চগড়-২ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থীও। এ সময় পঞ্চগড়-১ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নাঈমুজ্জামান ভুঈয়া মুক্তাসহ জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মন্ত্রী বলেন, যেহেতু দলের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট পঞ্চগড়-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তাই তার পক্ষে এই মুহুর্তে দলের পক্ষে দায়িত্ব পালন করা সম্ভব নয়। এমন অবস্থায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরবর্তীতে দলীয় সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত আবু সারোয়ার বকুল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন। এ ঘোষণার পরই দলীয় নেতাকর্মীরা উল্লাসে ফেটে পড়েন। তাৎক্ষণিক তাঁকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। অনেকে মিস্টি বিতরণ করেন।
দায়িত্ব পেয়েই আবু সারোয়ার বকুল বলেন, ‘‘ আমি সততা নিষ্ঠার সাথে নেতাকর্মীদের সাথে নিয়ে গঠনতন্ত্র মেনে দায়িত্ব পালন করবো। আমি খুবই আনন্দিত। নির্বাচনকালীন দলের কার্যক্রম পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন।
এ ব্যাপারে আনোয়ার সাদাত সম্রাট বলেন, তিনি এমন সিদ্ধান্ত দিতে পারেন না। এটা একটা মনগড়া সিদ্ধান্ত। দলীয় গঠনতন্ত্রে এমন ক্ষমতা কাউকে দেওয়া হয়নি। এমন সিদ্ধান্ত হলে সারা দেশের জন্য হবে, শুধু পঞ্চগড়ের জন্য কেন? এমন প্রশ্ন করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত