শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

জুড়ীতে গন অধিকার পরিষদের সাবেক নেতা ইকবাল হোসাইন বিরুদ্ধে থানায় জিডি

আপডেট:

স্টাফ রিপোর্টের

 

বিজ্ঞাপন

 

লন্ডনে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার ও সরকারের বিভিন্ন দফতরের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, সাংবাদিক কে জড়িয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য পোষ্টের অভিযোগে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ৭ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মাছুম আহমেদ, অভিযোগ করেন।বাংলাদেশ গন অধিকার পরিষদের সাবেক নেতা লন্ডন প্রবাসী ইকবাল হোসাইন বিরুদ্ধে জুড়ী থানায় সাধারণ ডায়রি করেন।
৭নং জায়ফরনগর ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের সভাপতি মাছুম আহমেদ ১৫ ডিসেম্বর ২০২৩ ইং তারিখে জুড়ী থানায় বাংলাদেশ গন অধিকার পরিষদের অঙ্গসংগঠন পেশাজীবি অধিকার পরিষদ মৌলভীবাজার জেলা শাখার প্রতিষ্টাতা সিনিয়র যুগ্ম আহবায়কের দায়িত্বশীল ইকবাল হোসাইন এর বিরুদ্ধে জিডি করেন এবং জিডি নং ৬৮৫ । জানা যায় উপজেলার জায়ফর নগর ইউনিয়নের চম্পকলতা গ্রামের ফরিদ উদ্দিন ছেলে ইকবাল হোসাইন যার বিরুদ্ধে অতীতের মামলা চলমান মামলা নং ১১৩ এবং ২০১৬ সাল থেকে জায়ফরনগর স্কুলে লেখাপড়াকালীন সময় স্বাধীনতা বিরোধী সংগঠন জামায়াত শিবিরের রাজনীতি সাথে জড়িত ছিলেন। এবং পরবর্তিতে ২০২১ সালে থেকে বাংলাদেশ গন অধিকার পরিষদের অঙ্গসংগঠন পেশাজীবি অধিকার পরিষদ মৌলভীবাজার জেলা শাখার প্রতিষ্টাতা সিনিয়র যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করেন। দেশে থাকতে গন অধিকার পরিষদের রাজনীতির সাথে জড়িত ছিলেন বিদেশে গিয়ে সেখানে বিভিন্ন মানবাধিকার সংগঠনের সাথে জড়িত হয়ে সরকারের কুটুর সমালোচনায় লিপ্ত। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে সে সরকারের বিরুদ্ধে সমালোচনা করতেছে এবং কুৎসা রটাচ্ছে। বিভিন্ন সময় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যও পোস্ট করেছে। ২০২৪ সালের নির্বাচনের তফসিল ঘোষণা পর থেকে নির্বাচনকে বানচাল করার জন্য উঠে পরে লেগেছেন এমন কি জানা গেছে লন্ডনে অবস্থিত বাংলাদেশ হাইকমিশনে চিঠি দেন। এতে সরকারের ভাবমূর্তি ক্ষুণ হচ্ছে। একজন দেশের নাগরিক হিসেবে দূতাবাসের মাধ্যমে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

বিজ্ঞাপন

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এস,এম মাইন উদ্দিন জানান, সরকারবিরোধী বিভিন্ন অপপ্রচারের অভিযোগে করেন যুবলীগ নেতা মাছুম আহমদ, ইকবাল হোসাইন নামের ব্যক্তির বিরুদ্ধে থানায় জিডি করেছেন। আসামী বিদেশে থাকায় তদন্তের মাধ্যমে সাইবার আইনে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত