মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

প্রধানমন্ত্রীর ভার্চ্যুয়াল জনসভায় পঞ্চগড়-১

পঞ্চগড়-১আসনের নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তা বলেন

আপডেট:

পঞ্চগড় জেলা প্রতিনিধি খাদেমুল ইসলাম

 

বিজ্ঞাপন

 

পঞ্চগড়-১আসনের নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তা বলেন

বিজ্ঞাপন

‘আমরা মাত্র একদিনের নোটিশে উৎসবমুখর পরিবেশে এই আয়োজন করেছি। বঙ্গবন্ধুকন্যা সারা বাংলাদেশের মানুষকে যা দিয়েছেন তার ধারাবাহিকতায় পঞ্চগড়েও অনেক কিছু দিয়েছেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলমন্ত্রী এবং পঞ্চগড়-২ আসনে নৌকার প্রার্থী নুরুল ইসলাম সুজন।
নৌকার পক্ষে ভোট চেয়ে দ্বিতীয় দিনের মতো পঞ্চগড়ের সঙ্গে ভার্চুয়ালি জনসভা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার সময় পঞ্চগড় চিনিকল মাঠে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে যুক্ত হন প্রধানমন্ত্রী। এর আগে রেলমন্ত্রী পঞ্চগড়-২ আসনের নেতাকর্মীদের নিয়ে চিনিকল মাঠে উপস্থিত হন।

রেলমন্ত্রী সাংবাদিকদের বলেন, জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে আমাদের যে নির্বাচনী তফসিল, সে তফসিল অনুযায়ী সব প্রক্রিয়া শেষ হয়েছে। গত ১৮ তারিখ থেকে আমাদের সব প্রার্থী প্রকাশ্যে প্রচার-প্রচারণা শুরু করেছেন। রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বুধবার (২০ ডিসেম্বর) সিলেটে এক জনসভায় অংশ নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় দ্বিতীয় দিনের মতো নির্বাচনী জনসভায় পঞ্চগড়সহ ৫টি জেলার সঙ্গে যুক্ত হয়েছেন।

 

পঞ্চগড়-২ আসনে নৌকার প্রার্থী ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন আরও বলেন, ‘প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমাদের জেলার দুই আসনেই রয়েছেন। তারা স্ব স্ব প্রতীক নিয়ে প্রচারণা করছেন। আমি আমার সংসদীয় আসনে পঞ্চগড়-২ এ নির্বাচনী প্রচারণা শুরু করেছি। পঞ্চগড়-১ আসনে নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তা প্রচারণা শুরু করেছেন। তবে এ জনসভার মাধ্যমে আমাদের যে চাওয়া তা প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করেছি। আমাদের বিশ্বাস, এবারও নির্বাচনে জয়যুক্ত হয়ে তিনি আমাদের নতুন চাহিদাগুলো পূরণ করবেন।’

প্রধানমন্ত্রীর ভার্চ্যুয়াল জনসভা শুরুর সময় জয় বাংলা ও নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে ওঠে পঞ্চগড় চিনিকল মাঠ। প্রধানমন্ত্রী তার স্বাগত বক্তব্য শেষে পঞ্চগড়ের দুইটি আসনের বর্তমান অবস্থা ও নির্বাচনকেন্দ্রিক অবস্থা শোনেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের কাছ থেকে। এসময় প্রায় কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক এ নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করেন। এসময় প্রধানমন্ত্রী শুভেচ্ছা বক্তব্যে দেশ ও জাতির উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনে নৌকার মনোনীত প্রার্থী নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তা, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

পঞ্চগড়-১ আসনের নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তা বলেন, ‘আমরা মাত্র একদিনের নোটিশে উৎসবমুখর পরিবেশে এই আয়োজন করেছি। বঙ্গবন্ধুকন্যা সারা বাংলাদেশের মানুষকে যা দিয়েছেন তার ধারাবাহিকতায় পঞ্চগড়েও অনেক কিছু দিয়েছেন। আজকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারা বাংলাদেশকে যে উন্নয়নের দোরগড়ায় প্রধানমন্ত্রী দাঁড় করিয়েছেন; পঞ্চগড়ের মানুষও তার কাছে ঋণী। আমরা বিশ্বাস করতে চাই, প্রধানমন্ত্রীর এ জনসভার মাধ্যমে নতুন নির্দেশনায় ৭ তারিখে সারা বাংলাদেশের মতো পঞ্চগড়েও দলমত নির্বিশেষে মানুষ নৌকায় ভোট দেবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত