শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

স্বপ্ন বুননের মাধ্যমে মাথা গোজার ঠাই পেলো পংঙ্গু হাসমত আলীর পরিবার

আপডেট:

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি

 

বিজ্ঞাপন

 

মধুপুরের স্বপ্ন বুনন ফেইসবুক গ্রুপের মাধ্যমে মাথা গোজার ঠাই পেল টাঙ্গাইলের মধুপুরের গোলাবাড়ি ইউনিয়নের আড়ালিয়া গ্রামের অসহায় হাসমত মিয়া। হাসমত মিয়া একজন পংঙ্গু মানুষ, সংসারের উপার্জন করা মানুষটি প্রায় ১০ বছর শয্যশায়ী, অভাবের কারনে ছেলে মেয়ের পরাশুনা বন্ধ হয়ে গেছে, ১৩ বছরের কিশোর ছেলে গ্রামে গ্রামে ভাংগারী কুড়িয়ে বিক্রি করে যা আসে তা দিয়েই চলে তাদের অভাবী সংসার। অসহায় এ পরিবারটির ছিল না থাকার মত কোন ঘর। তাদের ঘর না থাকায় পরের বাড়ির গোয়াল ঘরের ছেড়া ফাড়া টিন চেয়ে এনে তাই দিয়ে ঝুপড়ি করে মানবেতর জীবন যাপন করছিলেন পরিবারটি। মানবেতর জীবনযাপন করা এ পরিবারটি স্বপ্ন বুননের নজরে এলে সিদ্ধান্ত হয় তাকে একটি নতুন ঘর করে দেওয়ার।
স্বপ্ন বুনন মধুপুর এর কিছু মানবিক মনের মানুষ এগিয়ে আসেন তাদের আহবানে। আর মাত্র ১২ দিনে উঠে যায় অর্থ। সেই অর্থেই ১৮ হাত ৪ চালা ঘর দরজা জানালা সহ নির্মাণ করা হয। সেই নতুন ঘরটি শনিবার (২৩শে ডিসেম্বর) হাসমত আলীর পরিবার কে বুঝিয়ে দেওয়া হয়।
স্বপ্ন বুনন মধুপুর এর এই মহতি আয়োজনে এডমিন মো. সেলিম রেজার সঞ্চালনায় কথা বলেন সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন। স্বপ্ন বুনন গ্রুপ সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন স্বপ্ন বুনন গ্রুপ ক্রিয়েটর সামিউল আলম ও এডমিন রবি।
এসময় উপস্থিত ছিলেন স্বপ্ন বুননের সিনিয়র এডমিন ইন্দ্রজিৎ, শুক্লা সেন পুতুল, ইন্জিনিয়ার নাইমুর তমাল, লিমা রহমান, সাদিকা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত