শনিবার, মার্চ ২, ২০২৪

কুড়িগ্রাম ফুলবাড়ীতে মমিনুল ইসলাম নামে এক মাদক কারবারি সাজার ভয়ে ভূয়া ডাক্তার সেজে আত্মগোপন থাকা পর গ্রেফতার হলো পুলিশের হাতে

আপডেট:

মোঃ ইউসুফ খাঁন কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

 

বিজ্ঞাপন

 

কুড়িগ্রামের ফলবাড়ীতে গত ২০১৪ সালে

বিজ্ঞাপন

মাদকসহ গ্রেফতার হয় ফুলবাড়ী বড়লই গ্রামের মাদক কারবারি মোঃ মমিনুল ইসলাম। মাদক মামলায় জামিন পাওয়ার পর দীর্ঘদিন লালমনিরহাট জেলার পাটগ্রাম থানা এলাকায় ডাক্তার পরিচয়ে আত্নগোপন করে। পরবর্তীতে দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর গত ২০২২ সালে উক্ত মাদক মামলায় তার ২ বছরের কারাদণ্ড ও অর্থ প্রদান করেন বিজ্ঞ আদালত।

ফুলবাড়ী থানা পুলিশ দীর্ঘদিন ধরে উক্ত আসামীকে গ্রেফতারের লক্ষ্যে বিভিন্নভাবে অনুসন্ধান করতে থাকে। অনুসন্ধানের এক পর্যায়ে দীর্ঘদিন ভূয়া ডাক্তার পরিচয় দিয়ে আত্মগোপনে থাকা মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী মমিনুলকে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানা এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় কেউ অপরাধ করে পার পায় না।

আমরা দেশের বিভিন্ন প্রান্ত থেকে অপরাধীদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করছি। একটি উন্নয়নমুখী নান্দনিক মাদকমুক্ত কুড়িগ্রামের প্রত্যয়ে জেলা পুলিশ সকলের সহায়তা কামনা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত