শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

বিএনপি একটা জনবিচ্ছিন্ন সন্ত্রাসী দল শেখ সেলিম এমপি

আপডেট:

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

বিজ্ঞাপন

বিএনপি একটি জনবিচ্ছিন্ন সন্ত্রাসী সংগঠন। তাদের অস্তিত্ব বাংলার মাটি থেকে নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে। জনবিচ্ছিন্ন হয়ে মানুষ পোড়ানো বিএনপি পেশায় পরিণত হয়েছে। বঙ্গবন্ধুর নুন খেয়েও নেমক হারামি করে জিয়াউর রহমান। তার দল বিএনপি বাংলার মানুষের সাথে প্রতারণা করেছে। চোরাগোপ্তা হামলা, অগ্নিসংযোগের মদদদাতা তারেক জিয়া। লন্ডনে বসে দেশে অস্থিতিশীল যে নীল নকশার স্বপ্ন দেখছে, তা বাংলার মানুষ বাস্তবায়ন হতে দেবে না। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। দেশের উন্নয়ন, মানুষের কল্যাণে আগামী ৭ জানুয়ারি বিপুল সংখ্যক ভোটে আবারও নৌকার বিজয় ছিনিয়ে আনবে বাংলার মানুষ। স্বাধীনতা বিরোধী বিএনপি অচিরেই বাংলার জমিন থেকে বিলুপ্ত হয়ে যাবে।’
রোববার (২৪ ডিসেম্বর) বিকালে গোপালগঞ্জ সদর উপজেলার ১৪ নং করপাড়া ইউনিয়নের বলাকইড় আজহার উদ্দিন রাবেয়া সরোয়ার উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত জনসভায় নির্বাচনী জনসভা এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গোপালগঞ্জ-২ আসনের ৮ বারের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ ফকিরের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি. এম সাহাব উদ্দিন আজম, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুজ্জামান বিটু,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফ বি মোল্লা, পৌর আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক মোঃ শিহাব উদ্দিন, পৌর আওয়ামী লীগের শেখ আজিজ, নকিব,সাইফুল শিকদার , প্রিন্স, জে. কে পলিমার ইন্ডাস্ট্রির ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি কামরুজ্জামান সিকদার কামাল প্রমুখ।
এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন দিপু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (জিইউজে) সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান-সদস্য সহ জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত