বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

সিলেটে মোগলাবাজার থানার বিশেষ অভিযানে সাড়ে ১৯ লাখ টাকার চোরাই মোবাইল জব্দ

আপডেট:

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টের

 

বিজ্ঞাপন

 

সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন সিলাম এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোবাইল ফোনের  ইন্টারন্যাশনাল মোবাইল ইকুইপমেন্ট আইডেন্টিটি (আইএমইআই) নম্বর পরিবর্তন করে বিক্রিকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে মোগলাবাজার থানা পুলিশ।

বিজ্ঞাপন

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), মোঃ সোহেল রেজা পিপিএম মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে এসএমপি, সিলেট এর মোগলাবাজার থানা অফিসার ইনচার্জ,মোহাম্মদ মোশাররফ হোসেনের দিক-নির্দেশনায়

বুধবার (২৭ ডিসেম্বর) ভোররাতে অভিযান চালিয়ে এই চক্রটিকে আটক করা হয়।
আটকৃতরা হলেন- সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন সিলাম টিকরপাড়া এলাকার মো.মানিক মিয়ার ছেলে মিজানুর রহমান(২১) ও শাহপরান থানাধীন টিলাগড় এলাকার মো.সিরাজুলের ছেলে মো.হাসান আহমদ(২৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, বুধবার ভোররাতে সিলাম টিকরপাড়া এলাকায় একটি সিন্ডিকেট মোবাইল চুরি করে  মোবাইলে আইএমআই নাম্বার পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করে এমন খবরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককালে মিজানুর রহমান(২১) বসত ঘর থেকে ১৯ লাখ ৫০ হাজার ২০০ টাকার ১৮৬টি বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন ও একটি কম্পিউটার জব্দ করা হয়।

উদ্ধারকৃত মোবাইল ফোনের মধ্যে রয়েছে- Samsung মডেলের ৭২ টি স্মার্টফোন, Redmi মডলের ২৬ টি, Realme মডলের ১১টি, Walton মডলের ৫টি, Huawei মডলের ৫টি, Tecnoমডলের ৫টি, Vivo মডলের ৭টি Symphonyমডলের ৩টি, Apple মডলের ৪ টি, Nokia মডলের ৩টি, Google Pixel মডলের ৩টি,Poco মডলের ২ টি, Oppo মডলের ২টিও ১টি কালো রংয়ের Helio স্মার্টফোন,  Lenovo ১টি, ১টি HTC, Benco ১টি, Infinix ১টি, Maximus ১টি, Motorola ১টিসহ বিভিন্ন কোম্পানীর ৩১টি মোবাইল এবং  ৫ হাজার টাকা, একটি কম্পিউটার উদ্ধার করা হয়।

এব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আটকৃত আসামিদের তথ্যমতে চোরাইমাল ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত চোর চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য  বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। এই সংক্রান্তে মোগলাবাজার থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত