মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

সবাই কে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃইউসুফ খাঁন

আপডেট:

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ খাঁন

 

বিজ্ঞাপন

কুড়িগ্রাম সহ দেশবাসী সবাই কে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন কুড়িগ্রাম জেলা সাংবাদিক মোঃ ইউসুফ খাঁন তিনি ইংরেজি নববর্ষের এক শুভেচ্ছা বার্তায় বলেন,
পুরোনো গ্লানি মুছে নতুন ভাবে বাঁচার প্রত্যয়ে যেমন শুরু হয় বাংলার নববর্ষ। ঠিক তেমনি ইংরেজী মাসের শেষে উৎসবমুখর পরিবেশে পালিত হয় থার্টি ফাস্ট নাইট। বছরের শেষ এ দিনটিতে পুরো বিশ্ব জুড়ে পালন করা হয় নববর্ষের উৎসব। ঘড়ির কাঁটায় ঠিক বারোটা বাজার সঙ্গে সঙ্গে সুর ও সঙ্গীতের মূর্ছণায় মুখরিত হয়ে ওঠে চারপাশ।

আতশবাজির আলোকছঁটায় ছেয়ে যায় আকাশ। শুরু হয় প্রিয়জনদের শুভেচ্ছা বার্তা পাঠানো। একে অপরকে উপহার আদান প্রদানের মাধ্যমে বরণ করে নেওয়া হয় নতুন বছরকে। বিশ্বের প্রায় প্রতিটি দেশেই পালন করা হয়ে থাকে ইংরেজী নববর্ষ।
তাই ৩১ ডিসেম্বর রাত ১২ বাজার সঙ্গে সঙ্গেই সর্বস্তরে চিৎকার করে ওঠে সবাই বলে হ্যাপি নিউ ইয়ার! মহান বিজয়ের মাস পেরিয়ে ইংরেজি ২০২৩ সালকে বিদায় জানিয়ে আগামীর ২০২৪ সালকে জানাই ইংরেজি নববর্ষের শুভেচ্ছা। বিদায় বেদনার হলেও নববর্ষকে আমরা সবাই শুভেচ্ছা ও স্বাগত জানাই।

বিজ্ঞাপন

আমাদের সকল বেদাবেদ ভুলে নতুন বছর কাটুক অনাবিল আনন্দে এবং নতুন বছর সবার জন্য বয়ে আনুক আশার আলো। সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত