মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

কারিতাস আলোকিত শিশু প্রকল্পের গাবতলী ডিআইসির ২০ জন শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

আপডেট:

নূর হোসেন বিশেষ প্রতিনিধি

 

বিজ্ঞাপন

 

৪ জানুয়ারী ২০২৪ ইং কারিতাস আলোকিত শিশু প্রকল্পের গাবতলী ডিআইসির ২০ জন শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণের অনুষ্ঠান সম্পন্ন করা হয়। উক্ত অনুষ্ঠানটি বাংলাদেশ মানবাধিকার কমিশন, দারুসসালাম শাখা অফিসে সম্পন্ন করা হয়। শীতবস্ত্র বিতরণে আর্থিকভাবে সহায়তা করেন শিশু সুরক্ষা কমিটির সদস্য এবং নিউজ প্রেজেন্টার রাবেয়া সুলতানা।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারিতাস ঢাকা অঞ্চলের ভারপ্রাপ্ত আঞ্চলিক পরিচালক মি. সৌরভ রোজারিও, জিমাউফা অসহায় মহিলা ও শিশু আইনী সহায়তা কর্মসূচি কেন্দ্র এর চেয়ারম্যান সাংবাদিক নূর হোসাইন , দারুসসালাম থানার ওসি মোঃ নজরুল ইসলাম, নিউজ প্রেজেন্টার রাবেয়া সুলতানা, বাংলাদেশ মানবাধিকার কমিশন দারুসসালাম থানা শাখার সভাপতি মোঃ মিজানুর রহমান বাপ্পি,ফাল্গুনী টিভির চেয়ারম্যান, আনন্দ বিনোদন ম্যাগাজিন ও পত্রিকার সম্পাদক এস এ এম সুমন, দৈনিক বাংলাদেশের সাংবাদিক মিজানুর রহমান, কারিতাসের কমর্সূচী কর্মকর্তা (ই. সি.ডি.) কামরুন নাহার সহ কারিতাস শিশু সুরক্ষা কমিটির সদস্যগন, গাবতলী ডিআইসির ২০ জন শিশু এবং অন্যান্য কর্মীগণ।
পুরো অনুষ্ঠান টি সঞ্চালনা করেন কারিতাস মাঠ কর্মকর্তা দেবব্রত মজুমদার। সকলেই রাবেয়া সুলতানা কে তার এই মহৎ কাজের জন্য ধন্যবাদ জানান এবং পর্যায়ক্রমে এস এ এম সুমন ও মিজানুর রহমান বাপ্পি শিশুদের শীতের কম্বল দেয়ার আশ্বাস দেন। অতঃপর ২০ জন শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণে মধ্যদিয়ে অনুষ্ঠান টি সমাপ্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত