শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

গোপালগঞ্জে চিহ্নিত সন্ত্রাসী ভূমিদস্যু বোরহান গাজীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

আপডেট:

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

বিজ্ঞাপন

গোপালগঞ্জ জেলার সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের পারকুশলী গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, অসহায় ও গরীব সাধারণ মানুষের বিপদের বন্ধু শিপন শেখের উপর একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী, ভূমিদস্যু বোরহান গাজী সহ তার সহযোগীদের হামলা, বাড়িঘর ভাঙচুর, মহিলা ও শিশু বাচ্চাদের উপর নারকীয় অত্যাচারের প্রতিবাদে এলাকাবাসী মানব বন্ধন করেন।
মানববন্ধনে এলাকাবাসী চিহ্নিত সন্ত্রাসী ভূমি দস্যূ বোরহান গাজী সহ তার সহযোগীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তারা। এসময় পারকুশলী গ্রামের শতশত লোক একত্রিত হয়ে এই ন্যাক্কার জনক হামলার প্রতিবাদ ও ভূমি দস্যূ বোরহানের হাত থেকে রেহাই পেতে সকল মহলের হস্তক্ষেপ কামনা করেন।

মানব বন্ধনে সিপন গাজীর মা মাবিয়া বেগম বলেন, আমার ছেলে বিদেশ থেকে আশার সাথে সাথে বোরহান গাজী ও তার সহযোগীরা আমার ছেলের উপর হামলা করেছে। ওরা আমার ছেলেকে মেরেছে। শুধু আমার ছেলেকে নয় ওরা আমার ছেলে বউ সহ বড়ির মধ্যে এসে বাচ্চাদের ও মেরেছে। আমার ছেলের সম্পত্তি ওরা জোর দখল করেছে প্রতিবাদ করেছে বলে আমাদের উপর বার বার হামলা করছে। বর্তমান চেয়ারম্যান মন্জু ও ভূমি দস্যুদের সাথে এক হয়ে আমাদের উপর হামলা করেছে। আমি এই হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বিজ্ঞাপন

মানববন্ধনে মিটু শেখ বলেন, যে জায়গাটা নিয়ে বোরহান গাজী ও তার সহযোগীরা আমাদের উপর বারবার হামলা করছে ঐ জায়গাটা আমাদের খোলা করা জমি। আমাদের এই জমির উপর ভূমিদস্যু বোরহানের নজর অনেকদিন ধারে।ঘটনার দিন বোরহান গাজী, কালাগাজী, রবিউল গাজী, ইজিাবুল গাজী, বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে আমার ভাইয়ের ছেলে শিপনকে নির্মমভাবে মেরেছে। আমরা এলাকাবাসী এই সন্ত্রাসী, ভূমিদস্যু হাত থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যপারে কাবুল মোল্লা নামক এক এলাকাবাসী বলেন, শিপন শেখ এই জায়গাটা গত বছর কিনেছে। বোরহান গজী ও তার ভাড়াটিয়া গুন্ডারা এই জায়গা দখল করেছে। তারপরেও তাো ক্ষ্যান্ত হননি শিপন গাজী বিদেশ থেকে আশার সাথে সাথে তারা শিপন গাজীকে মেরে ফেলার জন্য তার বাড়িতে ভাড়াটিয়া গুন্ডাদের নিয়ে হামলা করেছে। এলাকার সাধারণ মানুষ সন্ত্রাসী বোরহান গাজী ও তার সহযোগীদের অত্যাচারের হাত থেকে রেহাই পেতে চায় এ ব্যপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

রঘুনাথপুর ইউনিয়নের পারকুশলী গ্রামের সাধারণ মানুষ ভূমি দস্যূ সন্ত্রাসী বোরহান গাজীর ন্যাক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান সেই সাথে হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত