বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

গোপালগঞ্জে সম্পত্তির লোভে ভাবিকে পিটিয়ে হত্যা

আপডেট:

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

বিজ্ঞাপন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমিজমা বিরোধের জের ধরে ফারজানা (২৭) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে তার দেবর প্রাক্তন কাস্টম অফিসারের ছেলে খালিদ মোল্যা (৩৫) সহ তার শ্বশুর বাড়ির লোকজনেরা। ঘটনাটি ঘটেছে কোটালীপাড়া তাদের নিজ বাড়ি একই গ্রামে।

বুধবার ৩১ জানুয়ারি সকালে পৈত্রিক সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিধবা ভাবিকে খালিদ তার শ্বশুর বাড়ির লোকজনদের সাথে নিয়ে বেধরক মারধর করেন। গুরুতর আহত অবস্থায় ফারজানাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর বিধবা ফারজানার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামের গৃহবধূ ফারজানার স্বামী মিন্টু মোল্লা জাহিদ মারা যায় ৭ মাস আগে। স্বামীর মৃত্যুর পর তিন সন্তান নিয়ে পরিবারের হাল ধরেন গৃহবধূ ফারজানা।

কিন্তু জমিজমা বিরোধের জের ধরে বুধবার সকালে চান মিয়া মোল্যার ছেলে খালিদ মোল্যা ভাবি ফারজানাকে পিটিয়ে গুরুতর আহত করেন তার শ্বশুর বাড়ির লোকজনদের সাথে নিয়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় ফারজানার মৃত্যু হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ব্যপারে কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন, একটি হত্যা মামলার প্রস্ততি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত