মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশেনের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও পরিচিতি সভা

আপডেট:

সাদ্দাম উদ্দীন নরসিংদী প্রতিনিধি

 

বিজ্ঞাপন

“যদি থাকে মানবতা,সেচ্ছায় হবো রক্ত দাতা” এই অঙ্গিকার নিয়েই ২০২০খ্রিঃ প্রতিষ্ঠিত হয়েছিল বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউনডেশন। উক্ত বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে এখন পর্যন্ত প্রায় ১০৫৬ জন ডোনার সেচ্ছায় রক্তদান ও বিনা অর্থে ১৬,০০০ হাজার মানুষদের রক্ত পরীক্ষার গ্রুপ ক্যাম্পিং এবং গরিব অসহায় ও দুস্তদের মাঝে নগদ অর্থ সাহায্য, ঈদ উপহার, বৃক্ষ রোপণ ও বিভিন্ন ধরণের উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় উক্ত সংগঠনের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে এবং সকলকে সেচ্ছায় রক্তদান ও সমাজ কল্যাণ মূলক কাজে উদ্ভুধ্য করতে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী ১ বছরের জন্য নব-নির্বাচিত, উপদেষ্টা কমিটি, কার্য-নির্বাহী, ও রায়পুরা সরকারি কলেজ শাখার কার্য- নির্বাহী কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

গত ১০ ফ্রেব্রুয়ারি শনিবার ২০২৪খ্রিঃ রায়পুরায় বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের নব-নির্বাচিত উপদেষ্টা কমিটি, কার্য-নির্বাহী কমিটি, রায়পুরা সরকারি কলেজ শাখার কার্য-নির্বাহী কমিটির পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠান উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশন, মোঃ শফিকুল ইসলাম শফিক,
আহ্বায়ক বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশন, আলহাজ্ব সৈয়দ আবদুল মালেক, পরিচালক, মদিনা অয়েল মিলস্, নরসিংদী, মোঃ আজাদ মিয়া, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), রায়পুরা সরকারি কলেজ, মোঃ আবদুল মতিন, উপজেলা সমাজ সেবা অফিসার, রায়পুরা, নরসিংদী, খলিলুর রহমান সরকার,

বিশিষ্ট কবি, লেখক ও প্রভাষক, রায়পুরা সরকারি কলেজ, শামীমা আক্তার শিমু, আরো উপস্থিত ছিলেন পূনরায় নব-নির্বাচিত, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, এম. এ. কাউছার আহমেদ, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, রিপন আহমেদ, সহ উপদেষ্টা কমিটির সকল সদস্য, রায়পুরা সরকারি কলেজের সভাপতি, সাধারণ সম্পাদক, কার্য-নির্বাহীর সকল সদস্যগণ, নরসিংদী জেলা ব্লাড ডোনার ক্লাবের সদস্যগণ ও অন্যান্য সেচ্ছাসেবী সংগঠনের সদস্যগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত