বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

আইডি জালিয়াতি ও বয়স কমিয়ে শেখ সায়েরা খাতুন মেডিকেল কর্মরত কর্মচারির বিরুদ্ধে অভিযোগ

আপডেট:

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

বিজ্ঞাপন

গোপালগঞ্জের গোবরা ইউনিয়নের হামিদ মূন্সী নামক এক ব্যাক্তির লিখিত আভিযোগের মাধ্যমে পাওয়া যায়, জাতীয় পরিচয় পত্র জালিয়াতি করে বয়স কমিয়ে সরকারি শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজর এম,এল,এস এস পদে বহাল তবিয়্যতে চাকুরি করছেন মো: আবুল খাওেয়র নামক এক ব্যক্তি।
লিখিত আভিযোগে আরো পাওয়া যায়, ১ বা ২ বছর নয় ৬ বছর বয়স কুমিয়ে সোনার হরিন সরকারি হতিয়ে নিয়েছেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়নের দক্ষিন গোবরা গ্রামের মোঃ মনসুর আলীর ছেলে মোঃ আবুল খায়ের ফকির।

গনমাধ্যম কর্মীদের এক অনুসন্ধানে পাওয়া যায়, আবুল খায়েরের নিজ নামিয় ২টা পরিচয় পত্র প্রথম পরিচয় পত্রে পাওয়া যায় তার জন্ম তারিখ ৮ই এপ্রিল ১৯৭৮ সাল যাহার এন আইডি নং-৩৫১৩২২১১৫৮৫০৮, পরবর্তীতে তিনি যে জাতীয় পরিচয় পত্র ব্যবহার করে সরকারি এই চাকরিটা হতিয়েছে তার জন্ম তারিখ ৩০শে জানুয়ারী ১৯৮৪ সাল যাহার এন আইডি নং-২৮১৯৭০৫১২৬ ।

বিজ্ঞাপন

সরেজমিন তদন্তে পাওয়া যায়, সে বিভিন্ন সময়ে জমি জমা ক্রয় করার সময়ে তিনি তার নিজ নামিয় পরিচয় পত্রের ২টা আইজি কার্ড ব্যবহার করেছেন যা সকলের সামনে দৃশ্যমান। এ ব্যপারে এলাকাবাসীর মনে নানা প্রশ্নের জাগ্রত হয়েছে।
এ ব্যপারে সংস্লিস্ঠ নির্বাচন কমিশন কেও দায়ী করছেন অনেকে। কারন বয়স সংস ধন করতে গেলেও আগের পরিচয় পত্রটি সামনে চলে আসবে সবকিছু দেখে শুনে তারাই বা এই কাজটি কিভাবে করলো, কিসের বিনিময়ে করলো।

 

এ ব্যপারে সংষ্লিস্ট সকলের দৃষ্টিআকর্ষন সহ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানান এলাকাবাসী ও আভিযোগকারী।
এ ব্যপারে আভিযুক্ত আবুল খায়েরের নিকট মুঠফোনে জানতে চাইলে তিনি বলেন, আমার সাথে শক্রতা করে আভিযোগকারীরা এসব করছে, আমি বয়স সংসধন করেছি। ওরা যা বলছে তা মিথ্যা ও ভিত্তিহীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত